পুজোর আগে শহরে উচ্ছেদ অভিযান শুরু।।

 পুজোর আগে শহরে উচ্ছেদ অভিযান শুরু।।
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-পুজোর আগে আগরতলা শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন,এবং যানজট মুক্ত করতে পুর নিগমের উদ্যোগে শনিবার থেকে উচ্ছেদ অভিযান শুরু জরা হয়েছে।

এই উচ্ছেদ অভিযানের কথা ৪-৫ দিন আগেই সাংবাদিক সম্মেলন করে বলেছিলেন মেয়র দীপক মজুমদার। আগরতলা শহরকে যানজট মুক্ত করতে বেআইনি দখল উচ্ছেদ অভিযানে নামবে পুর নিগম। সামনেই দুর্গাপূজা। আগরতলা শহরে যানজট মুক্ত রাখতে, ইতিমধ্যে ট্রাফিক দপ্তর থেকেও শহরের কিছু রাস্তায় ই রিক্সা এবং পেডেল রিকশা প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে। পূজার মরশুমে শহরকে যানজট মুক্ত পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে মুখ্যমন্ত্রী পুর নিগমকে নির্দেশ দিয়েছেন।

মুখ্যমন্ত্রীর নির্দেশ মোতাবেক পুর নিগম শনিবার ভোর থেকে বটতলা এলাকায় বেআইনি দখল উচ্ছেদে নামে। পুলিশ সহ পুর নিগমের কর্মীরা ভোরবেলা থেকেই বটতলা, দশমিঘাট হয়ে শ্মশানের রাস্তা এবং বটতলা মেইন রোড দখলমুক্ত করে।

মেয়র দীপক মজুমদার জানান, পুরো নিগমের পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী শনিবার থেকে বেআইনি উচ্ছেদ শুরু হয়েছে। যারা জনগণের চলাচলে বিঘ্ন ঘটিয়ে এবং যানজট তৈরি করে ব্যবসা করে চলেছেন, তাদের বিরুদ্ধেই এই অভিযান। যারা ভেন্ডার লাইসেন্স নিয়ে আইন মেনে ব্যবসা করে চলেছেন, তারা তাদের ব্যবসা চালিয়ে যেতে পারবে আগরতলা শহরে। বেআইনি ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানে জনগণের সহযোগিতা চাইলেন মেয়র। পাশাপাশি তিনি এই দিন বলেন আগরতলা শহরের যে যে স্থানগুলোতে নো পার্কিং জোন রয়েছে, সেখানে বাইক এবং গাড়ি পার্কিং করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান মেয়র।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.