পুত্রের হাতে আক্রান্ত মা!!

 পুত্রের হাতে আক্রান্ত মা!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন।। দশ মাস দশ দিন গর্ভে ধারন করে মা সন্তান জন্মদেন পরকালে সুখের আশায়। সে সুখ আর মায়ের কপালে জোটেনি। উল্টো গুণধর পুত্রের হাতে বেধরক মার খেয়ে হাসপাতালে ভর্তি হলেন বৃদ্ধা মা।এমনই হৃদয় বিদারক ঘটনার সাক্ষী হয়ে রইল বিলোনীয়ার ঈশান চন্দ্রনগর এলাকা। ছেলের হাতে আক্রান্ত হয়ে গুরুতর আহত বৃদ্ধা মা বিলোনিয়া হাসপাতালে আসেন। আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসক উদয়পুর জেলা হাসপাতালে রেফার করে দিয়েছেন। অত্যাচারী পাষণ্ড লম্পট ছেলের নাম লিটন মুহুরী। ঘটনা শুক্রবার রাতে বিলোনিয়া থানাধীন ঈশান চন্দ্র নগর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নতুন নগর এলাকায়।

শুক্রবার রাতে পাষন্ড পুত্র লিটন মুহুরী তার মাকে বেধড়ক মারধর করে। এমন কি বাড়ির বাইরে একটি ড্রেইনে ফেলে দেয়। সারারাত বৃদ্ধ মা মনিবালা মুহুরীকে বাড়ির বাইরেই রাত কাটাতে হয়েছে। শনিবার সকালে খবর পেয়ে ছুটে আসেন মনিবালা দেবীর মেয়ে শিল্পী দত্ত মুহুরী । মেয়ে ঋষ্যমুখের হরিপুর থেকে ছুটে এসে আহত মাকে নিয়ে বিলোনিয়া হাসপাতালে ভর্তি করেন। শিল্পী বলেন,তার ছোট ভাই বিগত কয়েক বছর ধরে তার মাকে প্রচন্ডভাবে মারধর করে চলেছে। এই নিয়ে স্থানীয় পঞ্চায়েত কে জানালেও লিটন শাসক দলের সদস্য হওয়াতে পঞ্চায়েতও কিছু বলার সাহস পাচ্ছে না বলে অভিমত এলাকাবাসীর। আক্রান্তের মেয়ে ঘটনার সুষ্ঠু তদন্ত ক্রমে ছোট ভাইয়ের কঠোর শাস্তির দাবি জানায়।

ঘটনা জানিয়ে ভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা করা হবে বলেও তিনি জানান। এমনিতে শারীরিকভাবে অসুস্থ মনি বালা দেবী। তার উপর ছেলের এই অত্যাচার তিনি কোনোভাবেই মেনে নিতে পারছেন না। হাসপাতালেই চিৎকার করে সংবাদমাধ্যমের সামনে ছেলের কঠোর শাস্তির দাবি করেন গর্ভধারিনী মা। এই ঘটনায় এলাকায় ও হাসপাতালে প্রত্যক্ষদর্শীদের মধ্যে ছি ছি রব উঠেছে। এখন দেখার বিষয় পাষণ্ড এই ছেলের বিরুদ্ধে প্রশাসন কোনও পদক্ষেপ গ্রহণ করে কিনা?

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.