প্রতারণার শিকার এক ডাক্তার!!

 প্রতারণার শিকার এক ডাক্তার!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইনঃ সিবিআই পরিচয় দিয়ে প্রতারণার ফাঁদে ফেলে হোমিওপ্যাথ ডাক্তারের কাছ থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা হাতিয়ে নিল এক প্রতারক। ঘটনা খোয়াইয়ের ১৩ নং ওয়ার্ড-এর অন্তর্গত সুভাষ পার্ক বাজারে। ঘটনার বিবরণে জানা যায়, শনিবার দুপুরে বিবেকানন্দ মূর্তির পাদদেশে সেবা তীর্থ হোমিও হল নামে একটি ঔষধের দোকান রয়েছে। দোকানের মালিকের নাম জগন্নাথ আচার্য। এই দোকানের সামনে একটি মারুতি গাড়ি দিয়ে একজন লোক এসে দোকানে প্রবেশ করে এবং নিজেকে সিবিআই অফিসার হিসেবে পরিচয় দিয়ে দোকানের বিভিন্ন নথিপত্র দেখতে চায়।

সবকিছু দেখার পর ওই প্রতারক ডাক্তারকে বলে এসমস্ত কাগজপত্র দিয়ে ব্যবসা করা যায় না, এটি বেআইনি এবং এর দায়ে ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা দিতে হবে। অন্যথায় গ্রেপ্তার করা হবে বলে এবং সমস্ত কাগজপত্র বাতিল করা হবে বলে জানায় জগন্নাথ আচার্য নামে হোমিওপ্যাথ ডাক্তারকে।

এরপর তিনি ভয় পেয়ে ওই প্রতারকের শর্তে রাজি হয়ে যান এবং ১ লক্ষ ৬০ হাজার টাকা তুলে দেন সিবিআই অফিসার নামধারী প্রতারকের হাতে।
পরবর্তী সময়ে পুরো ঘটনা পুলিশকে জানানো হয় ডাঃ জগন্নাথ আচার্য ও উনার পরিচিতদের তরফে। উক্ত ঘটনার খবর পেয়ে খোয়াই থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ও উত্তেজনার সৃষ্টি হয়েছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.