প্রতিষ্ঠানবিরোধী ফ্যাক্টর নেই নির্বাচনে: মুখ্যমন্ত্রী!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-লোকসভা নির্বাচনের প্রাক্কালে এই প্রথম প্রতিষ্ঠানবিরোধী ফ্যাক্টর নেই। কিছু নেই বিরোধী রাজনৈতিক দলগুলির কাছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাজের প্রেক্ষিতেই ইস্যুহীন বিরোধীরা।বৃহস্পতিবার টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের ৩৯ নম্বর ওয়ার্ডে নির্বাচনি সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এমনটাই বলেছেন মুখ্যমন্ত্রী ডা.মানিক সাহা।পশ্চিম ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে ওই সমাবেশের আয়োজন করা হয়।মুখ্যমন্ত্রী ডা. সাহা এদিন কংগ্রেস সিপিএমের গণতন্ত্রের ডাক দেওয়ার প্রসঙ্গে অতীতের কোন সন্ত্রাসের কথা মেলে ধরেন। তিনি বলেন, বাম জমানায় এবং জোট আমলে কী গণতন্ত্র ছিল তা সবার জানা। বামেদের আমলে তাদের মন্ত্রী, বিধায়ক, পরিমল সাহা, এসডিএম শুকরাম দেববর্মাসহ অনেকেই খুন হয়েছেন।মুখ্যমন্ত্রীর প্রশ্ন, এই ছিল গণতন্ত্র?তিনি বলেন, আগে ডাক্তার কিংবা ইঞ্জিনীয়ার যাই হোক না কেন, মানুষের মূল্যায়ন ছিল না।
তাদের দলে নাম লেখালেই তাকে গণ্য করা হতো ট্রান্সফারের ভয় দেখিয়ে দাবিয়ে রাখা হয়েছে আওয়াজ।যেকোনও কমিটি, তা সে খিচুড়ির কমিটি হলেও তাদের দলের লোকেদের নাম থাকতে হবে।স্কুল, কলেজগুলিতে ছিল অস্থিরতার পরিবেশ।ছাত্ররা স্কুলে যেতেও ভয় পেত।এই ছিল বামেদের জমানার গণতন্ত্র।মুখ্যমন্ত্রী বলেন,হাতে কিছু নেই, তাই গণতন্ত্রের বুলি আওড়াচ্ছেন বিরোধীরা। মুখ্যমন্ত্রী বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের উভয় লোকসভা কেন্দ্রে বিজেপি মনোনীত প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবেন। ভরাডুবি ঘটবে বাম-কংগ্রেস জোটের। মুখ্যমন্ত্রী বলেন, আসন্ন লোকসভা নির্বাচনকে সাধারণ একটি নির্বাচন হিসেবে ধরে নিলে ভুল হবে। এই নির্বাচনের বিশাল তাৎপর্য রয়েছে। আগামী একশ বছরে দেশ কোন্ দিশায় হাঁটবে তা নির্ভর করবে এই নির্বাচনের উপর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত শক্তিশালী হলেই এই বিষয়টি সম্ভবপর হবে। শক্তিশালী হবে দেশের কাঠামো।এবার্দো আল দিনের সমাবেশে ছিলেন বিজেপি সদর শহর অঞ্চল জেলার সভাপতি অসীম ভট্টাচার্য, টাউন বড়দোয়ালী মণ্ডলের বিজেপি সভাপতি সঞ্জয় সাহা,৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অলক রায় সহ স্থানীয় নেতৃত্ব।এদিন মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে বিভিন্ন দল ছেড়ে বেশ কয়েকজন ভোটার পদ্ম শিবিরে যোগ দেন।এদিন টাউন বড়দোয়ালীর ৩৩ এবং ৩৪ নম্বর ওয়ার্ডেও নির্বাচনি সমাবেশে অংশ নেন মুখ্যমন্ত্রী।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

15 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

16 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago