Categories: Uncategorized

প্রতি বুথে ৩৭০ প্লাস, দলীয় সভায় নয়া টার্গেট বিপ্লবের!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-রাজ্যে
লোকসভা ভোটের দিনক্ষণ যত এগিয়ে আসছে,ততই রাজনৈতিক দলগুলির প্রচার তেজি হচ্ছে।শাসক বিরোধী সকলেই ভোট প্রচারে ময়দানে ঝাঁপিয়ে পড়েছে।একটাই লক্ষ্য গণদেবতাদের তুষ্ট করে যতটা সম্ভব নিজেদের অনুকূলে নিয়ে আসা।এই ক্ষেত্রে শাসকদল বিজেপি ভোট প্রচারে বিরোধী দলগুলোর চাইতে বেশ কয়েক কদম এগিয়ে রয়েছে। বিশেষ করে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব,তার প্রধান প্রতিপক্ষ ইন্ডিয়া ব্লকের মনোনীত কংগ্রেস প্রার্থী আশিস কুমার সাহার চাইতে প্রচারে অনেকটা এগিয়ে আছেন।দলের সাথে সাথে তিনি নিজেও গোটা নির্বাচনি এলাকা চষে বেড়াচ্ছেন। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত একাধিক প্রচার ও সাংগঠনিক কর্মসূচিতে অংশ নিচ্ছেন।বুধবার তিনি গোলাঘাটি বিধানসভার অন্তর্গত শ্রীনগর, কাঞ্চনমালা, গোপীনগর, কসবা গ্রাম পঞ্চায়েত গোলাঘাটি, চারটি সাংগঠনিক বৈঠক করেছেন। বিকেলে ১৪-বাধারঘাট বিধানসভায় হাপানিয়া চৌমুহনী থেকে বাধারঘাট চৌমুহনী পর্যন্ত বিশাল রোড শো এবং পদযাত্রা করেছেন। তার সাথে ছিলেন এলাকার বিধায়িকা মীনা রাণী সরকার।
সন্ধ্যায় বামুটিয়া বিধানসভা এলাকায় তিনটি দলীয় সাংগঠনিক সভায় অংশ নিয়েছেন।তার প্রতিটি সাংগঠনিক কর্মসূচিতেই দলীয় কর্মী ও কার্যকর্তাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।
এদিন প্রতিটি সাংগঠনিক সভাতে শ্রীদেব দলীয় কার্যকর্তাদের সামনে নয়া স্লোগান তুলে ধরেছেন।তিনি এদিন বলেন, প্রতিটি বুথে এবার ৩৭০ প্লাস করতে হবে। অর্থাৎ গত লোকসভা নির্বাচনে রাজ্যের দুটি (পূর্ব-পশ্চিম) আসনে বিজেপি প্রার্থী যত ভোট পেয়েছিল, এবার দুই কেন্দ্রেই প্রতিটি বুথে গতবারের চাইতে ৩৭০ ভোট এবং তার বেশি পেতে হবে। তিনি বলেন, আমাদের দল এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবার ৩৭০ আসন জয়ের কথা বলেছেন।সহযোগী দলকে নিয়ে ৪০০ আসন পার করার টার্গেট দিয়েছেন।সেই লক্ষ্যে পৌঁছাতে হলে আমাদের প্রতিটি বুথেও এবার গতবারের চাইতে ৩৭০ ভোট এবং তার বেশি পেতে হবে।
উল্লেখ্য, এর আগে রাজ্যস্তরে দলের সাংগঠনিক সভায় শ্রীদেব বিরোধী প্রার্থীদের ভোটের সংখ্যা এক লক্ষের নীচে রাখার কথা বলেছিলেন। এই নিয়ে জলঘোলা হয়েছে। বিরোধী দলগুলোর পক্ষ থেকে শ্রীদেবের এই বক্তব্য নিয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ পর্যন্ত জানানো হয়েছে।কিন্তু নির্বাচন কমিশন শ্রীদেবের এই ধরনের বক্তব্যে আপত্তিজনক কিছু খুঁজে পায়নি।এই প্রসঙ্গে পরবর্তীকালে পশ্চিম আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব বিরোধীদের নিশানা করে বলেন,আমি বিজেপি দলের প্রার্থী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একজন সৈনিক।আমি তো মনে প্রাণে চাইবো বিরোধী প্রার্থীকে যেন জনগণ একটিও ভোট না দেয়।বুধবার কার্যকর্তাদের নয়া টার্গেট বেঁধে দিলেন শ্রীদেব।

Dainik Digital

Recent Posts

গয়নার ল্যাবে তৈরি হলো বিশ্বের প্রথম কৃত্রিম রুবি!!

অনলাইন প্রতিনিধি :-বাংলায় চুনি, ইংরেজিতে রুবি।চুনির রং কতটা টকটকে লাল, তার উপর এই মানিকের দাম…

10 hours ago

মুখ্যমন্ত্রীর মুখ বাঁচাতে পুলিশ প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা!!

অনলাইন প্রতিনিধি :-চাঁদারজুলুম নিয়ে ব্যবস্থা গ্রহণের ক্ষেত্রে তথাকথিত সুশাসনের রাজ্যে প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা প্রকাশ্যে এলো।…

11 hours ago

কাজের বাজারে মন্দা!!

কেন্দ্রে ১০০ দিন পূর্ণ করল তৃতীয় মোদি সরকার।যদিও বর্তমান ক্ষমতাসীন কেন্দ্রীয় সরকারকে মোদি সরকার আখ্যা…

11 hours ago

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

1 day ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

1 day ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

3 days ago