ফের গরু বোঝাই গাড়ি আটক করলেন খোদ মন্ত্রী!!

এই খবর শেয়ার করুন (Share this news)

মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর থেকেই কোমড় বেঁধে মাঠে নেমে পড়েছেন মন্ত্রী সুধাংশু দাস। প্রতিনিয়ত বৈঠক করছেন নিজের দপ্তরের আধিকারিকদের সাথে। কখনো আবার আচমকাই নিজের দায়িত্বে থাকা দপ্তরের অধীন অফিসগুলো থেকে শুরু করে ছাত্রনিবাস পরিদর্শনে যাচ্ছেন তিনি। আবার বিভিন্ন দুর্নীতিমূলক কাজের বিরুদ্ধে নিজেই রুখে দাঁড়াচ্ছেন। উল্লেখ্য, বুধবার সন্দেহজনকভাবে গোরু বোঝাই গাড়ি আটক করলেন মন্ত্রী সুধাংশু দাস। ঘটনার বিবরণে জানা যায়, এদিন ধলাই জেলার আমবাসায় একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় TR01M 1553 নম্বরের গরু বোঝাই একটি বোলেরো গাড়ি দেখতে পেয়ে গাড়িটিকে আটক করেন খোদ প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী সুধাংশু দাস।
এদিন সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান, গাড়ির ড্রাইভার এর কাছে থাকা রসিদে উল্লেখ করা ছিল ১৩ টি গরু অথচ গাড়িতে ছিল ১২ টি গরু। পাশাপাশি এদিন তিনি পুলিশের ভূমিকায় ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, এই গরু পাচারের ঘটনার সঙ্গে রাজ্যের একাংশ পুলিশকর্মীও যুক্ত রয়েছে। যার ফলে পাচারকারীরা অবাধে এধরনের বেআইনি কাজ চালিয়ে যাচ্ছে প্রায় প্রতিনিয়ত। এতগুলো নাকা পয়েন্ট থাকা সত্বেও কিভাবে এই পাচারকাজ সংঘটিত হয়, এ নিয়েও প্রশ্ন তুলেন মন্ত্রী সুধাংশু দাস। পাশাপাশি তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছেও এই ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানান। এছাড়াও তিনি এদিন কড়া ভাষায় জানিয়ে দেন, যারা এধরনের বেআইনি কাজে যুক্ত রয়েছেন তাদেরকে খুঁজে বের করে তাদের বিরুদ্ধে অতিসত্বর দৃষ্টান্তমূলক শাস্তি গ্রহণ করা হবে। উল্লেখ্য, ইতিপূর্বেও এধরনের আরও একটি গরু বোঝাই গাড়ি আটক করেছিলেন খোদ মন্ত্রী সুধাংশু দাস। এবং সেখানে উপস্থিত পুলিশ কর্মীদেরও একহাত নিয়েছিলেন মন্ত্রী শ্রী দাস।

Dainik Digital

Recent Posts

গয়নার ল্যাবে তৈরি হলো বিশ্বের প্রথম কৃত্রিম রুবি!!

অনলাইন প্রতিনিধি :-বাংলায় চুনি, ইংরেজিতে রুবি।চুনির রং কতটা টকটকে লাল, তার উপর এই মানিকের দাম…

16 hours ago

মুখ্যমন্ত্রীর মুখ বাঁচাতে পুলিশ প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা!!

অনলাইন প্রতিনিধি :-চাঁদারজুলুম নিয়ে ব্যবস্থা গ্রহণের ক্ষেত্রে তথাকথিত সুশাসনের রাজ্যে প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা প্রকাশ্যে এলো।…

16 hours ago

কাজের বাজারে মন্দা!!

কেন্দ্রে ১০০ দিন পূর্ণ করল তৃতীয় মোদি সরকার।যদিও বর্তমান ক্ষমতাসীন কেন্দ্রীয় সরকারকে মোদি সরকার আখ্যা…

17 hours ago

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

2 days ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

2 days ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

3 days ago