বঞ্চনার অবসানে দেশব্যপী আন্দোলনে এল আই সি এজেন্টরা

 বঞ্চনার অবসানে দেশব্যপী আন্দোলনে এল আই সি এজেন্টরা
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধিঃ অমরপুর।। সারা দেশ ব্যাপী কর্মসুচির অঙ্গ হিসাবে এলআইসি এজেন্ট এসোসিয়েশনের উদয়পুর শাখা কমিটির উদ্যোগে বৃহস্পতিবার সকাল এগারোটা থেকে এলআইসি উদয়পুর শাখা অফিসের গেইটে একঘন্টার ধর্না কর্মসুচি পালন করেছে। কর্মসুচিতে এজেন্ট এসোসিয়েশনের শিলচর ডিভিশনাল কমিটির সহ-সভাপতি নিরঞ্জন পোদ্দার, উদয়পুর শাখার সভাপতি রতন সাহা, সাধারণ সম্পাদক মৃগাঙ্ক শেখর মজুমদার, কোষাধক্ষ্য বিশ্বজিত সাহা প্রমুখ উপস্থিত থেকে আন্দোলনের সমর্থনে বক্তব্য রাখেন।  
সমগ্র দেশের ১৩ লক্ষ ৪৮ হাজার এলআইসি এজেন্টদের সাথে এলআইসি উদয়পুর শাখার এজেন্টরাও তাদের দীর্ঘ বঞ্চনার অবসানে আন্দোলনে সামিল হয়েছেন।

  সারা দেশ ব্যাপী আন্দোলন কর্মসুচির অঙ্গ হিসাবে এলআইসির ৬৬ তম জন্ম দিবসের সমস্ত ধরনের অনুষ্ঠান এবং বীমা সপ্তাহের যাবতীয় কর্মসুচি বয়কটের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ওই আন্দোলন কর্মসুচি আগামী ৩০ নভেম্বর পর্যন্ত অব্যাহত থাকবে। তিনমাস ব্যাপী ওই আন্দোলন কর্মসুচি চলাকালীন সময়ে এলআইসি এজেন্টরা প্রতিদিন ধর্না,গেইট সভা ইত্যাদি চালিয়ে যাবেন বলে এসোসিয়েশনের শিলচর ডিভিশনাল কমিটির সহ-সভাপতি নিরঞ্জন পোদ্দার জানিয়েছেন। তিনি জানান, অনুরূপ ধর্না ও গেইট সভা আন্দোলন কর্মসুচি এলআইসির বিলোনিয়া ও শান্তির বাজার অফিসে এবং আগরতলার ব্রাঞ্চ ওয়ান ও ব্রাঞ্চ টু অফিসে,ধর্মনগর শাখা অফিসেও অনুষ্ঠিত হয়েছে। বঞ্চনার অবসান না হওয়া পর্যন্ত এবং দাবী সমূহ মেনে নিয়ে এলআইসি কর্তৃপক্ষের সুনির্দিষ্ট প্রতিশ্রুতি না পাওয়া পর্যন্ত তাদের এই আন্দোলন চলতে থাকবে বলে এসোসিয়েশনের ডিভিশনাল সহ-সভাপতি দৃঢ়তার সাথে জানিয়েছেন। 

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.