বাস ও বাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই ছাত্র!!!

 বাস ও বাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই ছাত্র!!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। মর্মান্তিকভাবে মৃত্যু হল দুই ছাত্রের। একজন অন্তর দাস। বয়স ১৯ বছর। বাড়ি সাব্রূম মহাকুমার সমরেন্দ্র নগর সংলগ্ন সুভাষ নগর পঞ্চায়েত এলাকায়। সে দ্বাদশ শ্রেণীর পরীক্ষার্থী। আগরতলায় পড়াশোনা করত। সোমবার তার পরীক্ষা ছিল। আরেকজন হৃদয় দেবনাথ। বয়স ২২ বছর। বাড়ির সমরগঞ্জ এলাকায়। সে ইউনিভার্সিটিতে পড়াশোনা করতো। দুজনেই রবিবার দুপুরে বাইকে চেপে সমরগঞ্জ থেকে নলুয়া বিলোনিয়া হয়ে আগরতলার উদ্দেশ্যে রওনা দেয়। বিলোনিয়া মনুরমুখে আসার পর উল্টোদিক দিক থেকে অর্থাৎ আগরতলা থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় বাইকের। পুলিশ তদন্তে প্রাথমিকভাবে জানতে পেরেছে বাইকের গতি ছিল প্রচন্ড বেশি। যে বাইকে করে দুই ছাত্র আগরতলার দিকে যাচ্ছিল সেই বাইকটি সজোরে আগরতলা থেকে আসা যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে দুই ছাত্র রাস্তা থেকে ছিটকে পাশে গর্তে পড়ে যায়।

ঘটনাস্থলেই এক ছাত্রের মৃত্যু হয়। অপরজনকে বিলোনিয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়ে। যাত্রীবাহী বাসের রং সাইডে বাইকটি সজোরে ধাক্কা খেয়ে দুমড়ে মুচরে যায়। মারাত্মক জখম অবস্থায় দুজন ছাত্রের একজন রাস্তায় এবং অন্যজন রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনার খবর পেয়ে বিলোনিয়া থানার পুলিশ এবং অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়।
দুজনকে বিলোনিয়া হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করে।
বিলোনিয়া থানার ওসি পরিতোষ দাস জানিয়েছেন, আগরতলা থেকে আসার পথে বাসটি তার সাইট ঠিকই ছিল। দ্রুত বেগে যাওয়া বাইকটি রং সাইডে গিয়ে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পুলিশ বাইক এবং যাত্রীবাহী গাড়ি আটক করেছে। তবে বাইকটি ব্যাপকভাবে ক্ষতি হয়। দুমড়ে মুচরে যায়। দুই ছাত্রের মৃত্যুর ঘটনায় সংশ্লিষ্ট মহলে এবং তাদের এলাকায় ব্যাপক শোকের ছায়া নেমে আসে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.