বিজেপি’র রাজ্য সাংগঠনিক স্তরে বড় পরিবর্তণ!!

 বিজেপি’র রাজ্য সাংগঠনিক স্তরে বড় পরিবর্তণ!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-অবশেষে ত্রিপুরা প্রদেশ বিজেপি রাজ্য কমিটিতে বড় ধরনের পরিবর্তন করা হলো। এই পরিবর্তন নিয়ে গত মাস খানেক ধরে বিভিন্ন মহলে জোর চর্চা চলছিল। কারা কারা স্হান পাবেন রাজ্য কমিটিতে এবং সাতটি মোর্চার সভাপতি পদে কারা মনোনীত হবেন, এই নিয়েই ছিল যাবতীয় চর্চা। শুধু তাই নয়, রাজ্য বিজেপিতে যে গোষ্ঠী কোন্দল চলছে, তাতে কোন গোষ্ঠীর নেতা নেত্রীরা নয়া কমিটিতে সবথেকে বেশি স্হান পাবে, সেটাও ছিল চর্চার অন্যতম বিষয়।

নয়া রাজ্য কমিটি এবং মোর্চার প্রধানদের নাম ঘোষণা হওয়ার পর দেখা গেলো, অধিকাংশই প্রাক্তন মুখ্যমন্ত্রীর অনুগামী।ঘোষিত রাজ্য কমিটির সভাপতি রাজীব ভট্টাচার্য।

সহ-সভাপতি ডাঃ.অশোক সিনহা,বিমল চাকমা,সুবল ভৌমিক,তাপস ভট্টাচার্য,পাপিয়া দত্ত, এবং পাতাল কন্যা জামাতিয়া।সাধারণ সম্পাদক করা হয়েছে ভগবান দাস,অমিত রক্ষিত এবং বিপিন দেববর্মা।
সম্পাদক পদে এসেছেন
তাপস মজুমদার,ডেভিড দেববর্মা,রতন ঘোষ,মৌসুমী দাস,ভূমিকা নন্দ রিয়াং এবং অজন্তা ভট্টাচার্য।কোষাধ্যক্ষ ও যুগ্ম কোষাধ্যক্ষ নাগধিরাজ দত্ত এবং মৃণাল কান্তি নাথ।অফিস সম্পাদক মিহির সরকার।এই তিনটি পদে কোনও পরিবর্তন আনা হয়নি।সাতটি মোর্চার সভাপতিরা হলেন,মিমি মজুমদার মহিলা মোর্চার সভানেত্রী।বিশালগড়ের বিধায়ক সুশান্ত দেবকে যুব মোর্চার সভাপতি করা হয়েছে।
অরবিন্দ দাস,এসসি মোর্চা।
পরিমল দেববর্মা ,জনজাতি মোর্চা।মলিনা দেবনাথ,ওবিসি মোর্চা,প্রদীপ বরণ রায়,কিষাণ মোর্চা,বিল্লাল মিয়াকে,সংখ্যালঘু মোর্চার সভাপতি পদে বসানো হয়েছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.