বিপ্লব -দীপকের সমর্থনে পদযাত্রায় মুখ্যমন্ত্রী!!

 বিপ্লব -দীপকের সমর্থনে পদযাত্রায় মুখ্যমন্ত্রী!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি: আসন্ন লোকসভা নির্বাচনে প্রচারে বিজেপি অনেকটাই এগিয়ে আছে। পূর্ব এবং পশ্চিম কেন্দ্রে প্রতিদিনই বিভিন্ন কর্মসূচির আয়োজন করে চলেছে রাজ্য বিজেপি। কিন্তু বিরোধী ইন্ডিয়া ব্লকের প্রচার অনেকটাই ম্রিয়মাণ। অপরদিকে,শুক্রবার রামনগর বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। প্রার্থী হয়েছেন মেয়র দীপক মজুমদার। মুখ্যমন্ত্রী থেকে শুরু করে দলের সকল স্তরের নেতা নেত্রী এবং কর্মী সমর্থকরা প্রচারে ঝাপিয়ে পড়েছেন।

May be an image of 4 people and text that says "আসলন লাকসভা নির্বাচনে পূর্ব ব্রিপুরা এবং পশ্চিম ব্রিপুরা আসনে ভারতীয় জনতা পাতির যুবশখনাদ মনোনীত প্রাথাদের সমর্খনে শখখনাদ র্যালি ব্রিপুরা প্রদেশ ভারতীয় জনতা যুব মোর্চা, মার্চ, ২০২৪"


বিভিন্ন জনসভা থেকে শুরু করে পদযাত্রা সব কর্মসূচিতে অংশগ্রহণ করছেন মুখ্যমন্ত্রী । শনিবার পশ্চিম ত্রিপুরা লোকসভা এবং রামনগর বিধানসভার উপনির্বাচনকে সামনে রেখে একটি পদযাত্রার আয়োজন করা হয় রামনগর বিধানসভা কেন্দ্রে। পদযাত্রাটি কর্নেল চৌমুহনী হতে বের হয়ে রামনগর কেন্দ্রের বিভিন্ন পথ পরিক্রমা করে। সেই পদযাত্রায় অংশ নেন মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা, রামনগর উপনির্বাচনের প্রার্থী দীপক মজুমদার সহ অন্যান্যরা।

May be an image of 2 people
Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.