বিলোনীয়ায় কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচি!!

এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি, আগরতলা।। হাতে গোনা আর কয়েক মাস মাত্র বাকি আছে বিধানসভা নির্বাচনের। এরই মধ্যে শাসক দল বিজেপি কে ক্ষমতাচ্যুত করতে নেমে পড়েছে বিরোধীদল গুলি। যেমন সিপিএম, কংগ্রেস এবং তিপ্রা মথা। প্রয়োজন বোধে প্রতিরোধে নামা হবে এই মনোভাব নিয়ে ময়দানে ঝাঁপিয়েছে বিরোধীদল গুলি। লক্ষ্য একটাই যেকোনো মূল্যে শাসক দল বিজেপি কে এ রাজ্য থেকে হটাতে হবে। বিরোধী দলগুলি বিলোনিয়া সহ সমগ্র দক্ষিণ জেলায় ধারাবাহিকভাবে কর্মসূচি পালন করলেও দক্ষিণ জেলা এবং জেলা সদর বিলোনিয়ায়তে শাসক দল বিজেপির তেমন কোন কর্মসূচি নেই। এখনো শীতঘুমে আচ্ছন্ন বিলোনিয়া এবং দক্ষিণ জেলায় শাসকদল বিজেপি। বিরোধীদল গুলি বিলোনিয়া শহরে ধারাবাহিকভাবে কর্মসূচি পালন করলেও এখনো পর্যন্ত শাসক দল বিজেপির তেমন কোন বড় কর্মসূচি নেই।

বৃহস্পতিবারের পর শুক্রবারও কংগ্রেস দল বিলোনিয়া শহরে আন্দোলন সংঘটিত করে। গত পরশু বাইখোরা এলাকায় শাসক দলের সাথে সংঘর্ষে কংগ্রেস দলের চারজন সমর্থক কে পুলিশ গ্রেফতার করে আদালতে পাঠালেও বিজেপি কর্মীদের গ্রেপ্তার করা হয়নি। সেই দাবিতে এবং কংগ্রেস কর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রদেশ যুব কংগ্রেস সভাপতি রাখু দাস এর নেতৃত্বে জেলা পুলিশ আধিকারিক তথা এসপি অফিস ঘেরাও করে। পরবর্তী সময়ে এসপির সাথে এই বিষয়ে আলোচনা শেষে সন্তুষ্ট হয়ে আন্দোলন প্রত্যাহার করে কংগ্রেস দল। আগরতলা ,উদয়পুর এবং সমগ্র দক্ষিণ জেলা থেকে কংগ্রেসের নেতা কর্মীরা উল্লেখযোগ্য সংখ্যায় না এলেও আজকের কংগ্রেস দলের এই আন্দোলনে ছিল অন্যমাত্রা। জেলা সদর বিলোনিয়াতে বিরোধী দল গুলির সাম্প্রতিক কর্মসূচি যে সাধারণ ভোটারদের মনকে অনেকটাই প্রভাবিত করবে এটা বলাই চলে।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

23 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

24 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago