বৃষকেতুর গাড়ি ভাঙচুর ও কংগ্রেস ভবনে অগ্নিসংযোগের ঘটনায়

এই খবর শেয়ার করুন (Share this news)

রবিবার দুপুরে একদল দুষ্কৃতী খোয়াই কংগ্রেস ভবনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা এবং সিমনার বিধায়ক বৃষকেতু দেববর্মার গাড়ি ভাঙচুরের ঘটনায় খোয়াই থানার পুলিশ দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করল । ধৃতরা হলো ধলাবিলের সরোজিত দাস এবং সুদীপ পাল । তাদের বিরুদ্ধে ৪৪৮/৪২৭/৪৩৫/৩৪ আইপিসি ধারায় মামলা নেওয়া হয়েছে । সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয় ।

এদিকে রবিবার রাতে খোয়াই মহকুমার একাধিক স্থানে মারধর ও বাড়িঘরে হামলার ঘটনা সংঘটিত হয় বলে জানিয়েছেন , খোয়াই থানার ওসি উদ্যম দেববর্মা । যদিও এই হামলা ও মারধরের ঘটনায় কোনও ধরনের অভিযোগ থানায় আসেনি । রবিবার রাতে সন্ত্রাসকে রোধ করার জন্য রাতভর ময়দানে ছিলেন জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী , অতিরিক্ত পুলিশ সুপার অমিতাভ পাল , মহকুমা পুলিশ আধিকারিক রাজীব সূত্রধর , থানার ওসি উদ্যম দেববর্মা সহ বিশাল নিরাপত্তারক্ষী । পুলিশের কঠোর নিরাপত্তা সত্ত্বেও মহকুমার বিভিন্ন স্থানে হামলা , মারধর , দোকানপাট ও বাড়িঘর ভাঙচুর ইত্যাদি ঘটনা সংঘটিত হয় ।

সিপিএম এবং কংগ্রেস দল অভিযোগ করে জানায় রবিবার রাতে বারবিলের অনন্ত মোদক এবং নিতেন্দ্র গোপের বাড়িতে হামলা হয় । নিতেন্দ্র গোপের স্ত্রীকেও মারধর করা হয় । বর্তমানে তিনি খোয়াই জেলা হাসপাতালে চিকিৎসাধীন । একইরকমভাবে ধলাবিলের গোপাল বিশ্বাসের বাড়িতে হামলা হয় । দোকানপাট ভাঙা হয় বেশ কিছু স্থানে । রবিবার সন্ধ্যায় সুভাষ পার্ক কালীবাড়ির বাসিন্দা শ্যামল চক্রবর্তীর উপর আক্রমণ হয় বাচাই বাড়িতে। সংবাদে জানা যায়, একটি বাইকে করে আশারামবাড়ি থেকে খোয়াই আসার পথে জনজাতি যুবকরা উনাকে বাচাই বাড়িতে প্রচণ্ডভাবে মারধর করেন।

বর্তমানে তিনি জিবি হাসপাতালে চিকিৎসাধীন । সংবাদ সূত্রে জানা যায়, রবিবার দুপুরে শহরের উপর বিধায়ক বৃষকেতু দেববর্মার গাড়িতে হামলা হওয়ার পর পাহাড়ি এলাকা উত্তপ্ত হয়ে উঠে । বাইজল বাড়ি এবং বাচাই বাড়িতে মথার উত্তেজিত সমর্থকরা রাস্তা অবরোধ করেছিল । ঠিক সেই সময় আশারামবাড়ি থেকে শ্যামল চক্রবর্তী খোয়াই শহরে আসার সময় বিজেপি সমর্থকরা উনাকে করঙ্গীছড়ায় গেরুয়া রং দিয়ে জয়ের আনন্দ উপভোগ করেছিল । রং মাখা অবস্থায় তিনি যখন বাচাই বাড়িতে আসেন তখন উনাকে বিজেপি সমর্থক হওয়ার সন্দেহে উনাকে প্রচণ্ডভাবে মারধর করে মথার দুষ্কৃতীরা । উনার বাইকটি ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় । এদিকে মহকুমা পুলিশ আধিকারিক জানিয়েছেন বর্তমানে বর্তমানে খোয়াইয়ের পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Dainik Digital

Share
Published by
Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

15 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

15 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago