ভোটের পালে হাওয়া তুলতে আসছেন মোদি!!

 ভোটের পালে হাওয়া তুলতে আসছেন মোদি!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। প্রধানমন্ত্রীর হাত ধরে ত্রিপুরা রাজ্যে ২৩ এর বিধানসভা নির্বাচনের তারকা প্রচার শুরু করছে বিজেপি । দিল্লিতে নির্ধারিত ত্রিপুরার নির্বাচনী রণকৌশলের বাস্তবায়ন হতে চলেছে আগামী ১৮ ডিসেম্বর। এদিন দেশের প্রধানমন্ত্রী তথা বিজেপির প্রধান মুখিয়া নরেন্দ্র মোদির হাত ধরে স্বামী বিবেকানন্দ ময়দান থেকে তারকা প্রচারের সূচনা হবে। বুধবার আগরতলায় বিজেপি প্রদেশ কার্য্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। দলের দুই মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য ও সুব্রত চক্রবর্তীকে সাথে নিয়ে প্রধানমন্ত্রীর সফর ঘিরে গ্রহণ করা একাধিক কর্মসূচী তুলে ধরেন প্রদেশ সভাপতি ।

১৮ ডিসেম্বর বেলা ১.৩০ টায় স্বামী বিবেকানন্দ ময়দানে প্রবেশ করবেন প্রধানমন্ত্রী । প্রধানমন্ত্রী আবাস যোজনায় নির্মিত তিন লক্ষাধিক ঘরের আনুষ্ঠানিক গৃহপ্রবেশ সূচনা করবেন তিনি । প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে বিজেপির বুথ স্তর থেকে প্রদেশ স্তর পর্যন্ত জারি হয়েছে হাই এলার্ট । কোন ধরনের ত্রুটি থাকা চলবে না। আর তাই জোড় প্রস্তুতি প্রত্যেকটি জেলায় । যদিও প্রধানমন্ত্রী আসবেন শুধুমাত্র পশ্চিম ত্রিপুরা জেলায় । তবে স্বামী বিবেকানন্দ ময়দানের রাজ্যের প্রত্যেক কোনা থেকে মানুষ এসে অংশগ্রহণ করবে এদিন। প্রধানমন্ত্রী সফরকে কেন্দ্র করে স্বচ্ছ ভারত অভিযানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে ।

রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে শাসক দলীয় প্রত্যেক মন্ত্রী , বিধায়ক এই কর্মসূচিতে অংশ নেবেন । এছাড়াও প্রধানমন্ত্রীর ত্রিপুরায় আগমনকে কেন্দ্র করে প্রত্যেকটি বুথে স্লোগান, মিছিল, বাজার সভা সংঘটিত করবে বিজেপি । ইতিমধ্যে বিভিন্ন জেলায় তার সূচনা হয়ে গেছে ।
এছাড়াও ১৮ ই ডিসেম্বর প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর জন্য এয়ারপোর্ট থেকে স্বামী বিবেকানন্দ ময়দান পর্যন্ত ঐতিহ্যবাহী পোশাক পরিধান করে বিভিন্ন সম্প্রদায়ের মানুষেরা উপস্থিত থাকবেন । তবে রাজনৈতিক মহলের মতে, আবাস যোজনায় নির্মিত ঘরের গৃহপ্রবেশ তো উপলক্ষ মাত্র। আসল উদ্দেশ্য তেইশের বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনের বৈতরনী পার হতেই প্রচারে ঝড় তুলতেই আসছেন প্রধানমন্ত্রী।

Narendra-Modi-2-1
Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.