মথার ভোট তৎপরতা

 মথার ভোট তৎপরতা
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন।। ভোট আসছে। তাই পাহাড়ে রাজনৈতিক কর্মসূচি বৃদ্ধি করতে এবং দলীয় সংগঠন কে মজবুত করতে তৎপরতা শুরু করেছে তিপ্রা মথা। সেই লক্ষ্য নিয়ে শুক্রবার দলের গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয় রাজধানীর মানিক্য কোর্ট বিয়ে বাড়িতে। উপস্থিত ছিলেন দলের সুপ্রিমো প্রদ্যুৎ কিশোর দেববর্মন, সভাপতি বিজয় কুমার রাংখল সহ দলের এমডিসিরা এবং অন্যান্য শীর্ষ নেতৃত্বরা। উল্লেখ্য,পাহাড়ের রাজনীতি বেশ জমে উঠেছে। একদিকে বিজেপি সাংসদ রেবতী ত্রিপুরা, অন্যদিকে তিপ্রা মথা সুপ্রিমো প্রদ্যোত কিশোর।

দ’জনের মধ্যে স্যোশাল মিডিয়ায় বাক যুদ্ধ বেশ জমে উঠেছে। বিশেষ করে রেবতী ত্রিপুরা গ্রেটার তিপ্রা ল্যান্ড ইস্যুতে যে ভাবে একের পর এক নিশানা করে চলেছেন এবং গ্রটার তিপ্রা ল্যান্ড নিয়ে নানা প্রশ্ন তুলছেন, তাতে বেশ পড়েছে তিপ্রা মথা নেতৃত্ব।পরিস্থিতি এখন এমন জায়গায় গিয়ে পৌঁছেছে যে, প্রদ্যোত ও রেবতীর মধ্যে বাক যুদ্ধ ব্যক্তিগত পর্যায়ে চলে গেছে। কেউ কাউকে ছেড়ে কথা বলছেন না।

রেবতীর দাবি, প্রদ্যোত কিশোর রাজ্যের জনজাতিদের বিভ্রান্ত করছে। গ্রেটার তিপ্রা ল্যান্ডের শ্লোগান তোলা হলেও, কিভাবে কি হবে তা স্পষ্ট করা হয়নি। আগে তো মানুষকে বুঝতে হবে। সঠিক হলে আমিও সমর্থন করবো। ফলে দিন যত এগিয়ে আসছে বিতর্ক আরও তেজি হচ্ছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.