মথা ভেঙে পদ্মে সামিল ২৩৫!!

 মথা ভেঙে পদ্মে সামিল ২৩৫!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। বৃহস্পতিবার রাইমাভ্যালি বিধান সভা কেন্দ্রে রামনগর বাজারে তিনটি বুথ কমিটিকে নিয়ে ত্রিপুরা প্রদেশ জনজাতি মোর্চার উদ্যোগে এক যোগদান সভা অনুষ্ঠিত হয়।
ওই যোগদান সভায় তিপ্রা মথা দল ত্যাগ করে ৯৯ পরিবারের ২৩৫ ভোটার ভারতীয় জনতা পার্টির দলে সামিল হন । নবাগতদের হাতে ভারতীয় জনতা পার্টির পতাকা তুলে দিয়ে দলে বরণ করে নেন জনজাতি মোর্চার সর্বভারতীয় সভাপতি সমীর ওরাং, সাংসদ রেবতী ত্রিপুরা, জনজাতি মোর্চার ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি, এমডিসি ভুমিকানন্দ রিয়াং, মন্ডল সভাপতি সমীর ত্রিপুরা, পতিরাম ত্রিপুরা প্রমুখরা ।

সাংসদ রেবতী ত্রিপুরা যোগদান সভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, সিপিআইএম দল আর কোনদিন রাজ্যের ক্ষমতায় আসতে পারবেনা। সিপিআইএম গত ২৫ বছরে যা করতে পারিনি বিজেপি সেটা পাঁচ বছরে করে দিয়েছে। আর এই কাজের নিরিখেই আগামী বিধানসভা নির্বাচনে পাহাড় থেকে সমতল তৈরী হয়ে আছে ভারতীয় জনতা পার্টির সরকার পুনরায় রাজ্যের ক্ষমতায় বসানোর জন্য। বর্তমানে সারা রাজ্যে হর ঘর বিজেপি অভিযান চলছে।

সিপিআইএম দলের নেতারা বলে বেইমান বিজেপি জুমলাবাজি করে। কিন্তু তারা ঠিকই বুঝতে পারছে, ভারতীয় জনতা পার্টি মুখে যা বলে সেটা করে দেখায়। ন্যাশনাল হাইওয়ে গত ২৫ বছরে গন্ডাছড়াতে হয়নি। কারণ সিপিআইএম নেতারা সেটা স্বপ্নেও ভাবিনি। কিন্তু ভারতীয় জনতা পার্টি করে দেখাবে। কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকরি বর্তমানে ঘোষণা দিয়ে দিয়েছেন। এডিসিতে সরকারি অর্থের কোন অভাব নেই। ওই দিন যোগাযোগ সভাকে কেন্দ্র করে কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.