মহিলা ক্রিকেটেও রাজ্যদল গঠনে স্বজনপোষণের আশঙ্কা তৈরি হচ্ছে!!

 মহিলা ক্রিকেটেও রাজ্যদল গঠনে স্বজনপোষণের আশঙ্কা তৈরি হচ্ছে!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-এবার কি তাহলে পেছনের দরজা দিয়ে রাজ্য মহিলা – ক্রিকেট টিমগুলোতে সুযোগ করে দেওয়ার খেলা শুরু হতে যাচ্ছে?হঠাৎ করেই কিন্তু মাঠে ময়দানে এই আলোচনা শুরু হয়েছে।এতদিন টিসিএর বিরুদ্ধে অভিযোগ ছিল যে, ছেলেদের বিভিন্ন ক্রিকেট টিমে পেছনের দরজা দিয়ে চান্স পাইয়ে দেওয়া হচ্ছে। বিনিময়ে নাকি টিসিএর বিশেষ ২/৩ জন কর্তার পছন্দের টিমের হয়ে ঘরোয়া ক্লাব মহিলা ক্রিকেটে খেলতে হবে।এই বিষয়টি এখন নাকি আর গোপন নেই।বিভিন্ন মহলে রীতিমতো আলোচনা শুরু হয়েছে এই বিষয়টি নিয়ে।শোনা যাচ্ছে যে, টিসিএর চলতি ক্রিকেট সিজন এখনো শেষ হয়নি। ২০২৪-২৫ ক্রিকেট সিজন কবে নাগাদ শুরু হবে এবং কবে ২০২৪-২৫ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হবে তার কোনও খবর না থাকলেও কয়েকটি ক্লাবের নাকি ছেলেদের টিম গঠনের কোনও রকম খবর না থাকলেও তাদের নাকি ২০২৪-২৫ সিজনের মহিলা ক্রিকেট টিম গঠনের কাজ শেষ।যা নাকি অতীতে কোনও দিন দেখা যায়নি বা শোনা যায়নি।
তবে অভিযোগ উঠেছে যে, টিসিএর বর্তমান কমিটির কয়েকজন কর্মকর্তা নাকি ছেলেদের মতো মহিলাদের টিসিএর বিভিন্ন টিমে চান্স পাইয়ে দেওয়ার টোপ দিয়ে নির্দিষ্ট কিছু মহিলা ক্রিকেট টিমে খেলার জন্য চাপ সৃষ্টি করে চলছেন।নাকি অতীতে কোনও দিন শোনা যায়নি। তবে যদি সত্যি সত্যি টিসিএর বর্তমান কমিটির কোনও কোনও কর্মকর্তা ছেলেদের মতো মহিলাদের জাতীয় ক্রিকেটে টিসিএর বিভিন্ন টিমে পেছনের দরজা দিয়ে চান্স
পাইয়ে দেওয়ার টোপ দিয়ে নির্দিষ্ট ক্লাবে খেলার জন্য চাপ সৃষ্টি করেন তবে কিন্তু টিসিএর বিভিন্ন মহিলা ক্রিকেট টিমের জাতীয় আসরে পারফরম্যান্স খারাপ হতে পারে। যোগ্যতা ছাড়া যদি কোনও কোনও মহিলা ক্রিকেটারকে টিসিএর বিভিন্ন টিমে পেছনের দরাজ দিয়ে চান্স পাইয়ে দেওয়া হয় তাহলে কিন্তু এর পরিণতি খারাপ ছাড়া ভালো হওয়ার সুযোগ কম।পাশাপাশি টিসিএর বর্তমান কমিটি এবং টিসিএর মহিলা নির্বাচক কমিটির দিকে কিন্তু অভিযোগের আঙুল তোলা হবে। সুতরাং অভিযোগ সত্য হলে টিসিএর বর্তমান কমিটির বিরুদ্ধে কিন্তু তীব্র সমালোচনা হতে বাধ্য।ফলে টিসিএর বর্তমান কমিটির সভাপতিকে পুরো বিষয়টি গুরুত্ব সহকারে দেখতে হবে বলে দাবি ক্রিকেট মহলের।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.