মহিলা ফুটবলের জন্য রাজ্যদলের প্রস্তুতি শুরু

এই খবর শেয়ার করুন (Share this news)

আসামের গুয়াহাটিতে আয়োজিত অনুর্ধ্ব ১৭ জাতীয় জুনিয়র মহিলা ফুটবল আসরে অংশগ্রহণের লক্ষ্যে রাজ্যদল গঠনের প্রক্রিয়া চলছে । বাধারঘাটের ত্রিপুরা স্পোর্টস স্কুলের মাঠে ফুটবলারদের অনুশীলন চলছে । প্রতিদিন সকাল ও বিকাল দু’বেলা অনুশীলন চলছে । বর্তমানে একুশজন ফুটবলার রয়েছে ক্যাম্পে । যাদের মধ্যে ত্রিপুরা স্পোর্টস স্কুলের সাতজন , জম্পুইজলার পাঁচজন , খোয়াইয়ের তিনজন , তৈদু , ঊনকোটি , করবুক ও পানিসাগরের একজন করে । যোগেন্দ্রনগরের দুজন ফুটবলার রয়েছে । একুশজনকে নিয়ে আপাতত প্রস্তুতি ক্যাম্প চলছে । আগামীকাল আরও দু তিনজন আসতে পারেন । আগামীকাল থেকে এই ফুটবলারদের মেডিকেল টেস্ট করানোর কাজ শুরু হবে । আগামী চৌদ্দ জুন রাজ্যদল আগরতলা থেকে সড়কপথে গুয়াহাটি যাচ্ছে । কুড়ি জন ফুটবলার এবং সাথে অফিসিয়াল তিনজন । কোচ শোভেনজিৎ সিনহা । অফিসিয়াল সুশান্ত দেববর্মা , ম্যানেজার ধ্রুপতি দেববর্মা ।

টিএফএর সচিব অমিত চৌধুরী জানান , ত্রিশজন ফুটবলারকে সিআরএস করানো হয়েছে । তারপর কুড়িজনের সিএসএস করানো হয়েছে । আগামীকাল থেকে মেডিকেল টেস্ট শুরু হবে । তারপরই চূড়ান্ত দল গঠন করা হবে । প্রসঙ্গত , আগামী পনেরো জুন থেকে আসামের গুয়াহাটিতে অনূর্ধ্ব ১৭ জাতীয় জুনিয়র মহিলা ফুটবল আসরটি শুরু হচ্ছে । ৪ জুলাই ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে হবে তার সমাপ্তি । প্রতিযোগিতায় ত্রিপুরাকে এফ গ্রুপে রাখা হয়েছে । ত্রিপুরারগ্রুপে রয়েছে চণ্ডীগড় , ওড়িশা , মহারাষ্ট্র ও দাদরা নগর হাভেলি । আঠারো জুন গ্রুপের প্রথম ম্যাচে ত্রিপুরার প্রতিপক্ষ মহারাষ্ট্র , কুড়ি জুন দ্বিতীয় ম্যাচে ত্রিপুরার সামনে চণ্ডীগড় , বাইশ জুন তৃতীয় ম্যাচে দাদরা নগর হাভেলির সাথে লড়বে ত্রিপুরা এবং চব্বিশ জুন গ্রুপের চতুর্থ ম্যাচে ত্রিপুরার সামনে ওড়িশা । ঊনত্রিশ এবং ত্রিশ জুন কোয়ার্টার ফাইনাল ম্যাচ । দোসরা জুলাই দুটো সেমিফাইনাল এবং চার জুলাই হচ্ছে ফাইনাল ম্যাচ । এদিকে , টিএফএর যুগ্ম সচিব মনোজ দাস বাইশজনের একটি সম্ভাব্য দল ঘোষণা করেন আজ ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

15 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

16 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago