মানুষের ভালোবাসাই জয়ী করবে বিজেপিকে : মুখ্যমন্ত্রী!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-রোড শো,র‍্যালি এবং পদযাত্রার মধ্য দিয়ে শুক্রবার রাজ্যের তিন প্রান্তে প্রচারে ঝড় তুলেন মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা। প্রথমে তিনি সিপাহিজলা জেলার মেলাঘরে রোড শো করেন বিপুল – জনসমাগম এবং অভ্যর্থনার মধ্য দিয়ে। ওই কর্মসূচি শেষ করে মুখ্যমন্ত্রী শান্তিরবাজারে বড়সড় বাইক র‍্যালিতে অংশ নেন।পতিছড়ি থেকে সুসজ্জিত বাইক র‍্যালি মুখ্যমন্ত্রীকে শান্তিরবাজার পর্যন্ত নিয়ে যায়। শান্তির বাজারের কর্মসূচি শেষ করে মুখ্যমন্ত্রী পশ্চিম ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে বিলোনীয়াতেও সুবিশাল পদযাত্রায় অংশ নেন।প্রতিটি কর্মসূচিতেই উপচে পড়ে স্থানীয় মানুষ।তারা উষ্ণ অভ্যর্থনা জানান মুখ্যমন্ত্রীকে।এদিন মেলাঘর পেট্রোল পাম্প সংলগ্ন এলাকা থেকে হুডখোলা গাড়িতে রোড শো শুরু করেন মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা।তার সঙ্গে ছিলেন প্রদেশ বিজেপির সহসভাপতি সুবল ভৌমিক, সিপাহিজলা দক্ষিণ জেলার সভাপতি দেবব্রত ভট্টাচার্য সহ অন্যরা।দীর্ঘ এলাকা পরিক্রমা করে রোড শোটি মোটরস্ট্যান্ডে এসে শেষ হয়। হাজার হাজার দলীয় কর্মী সমর্থক কর্মসূচিতে অংশ নেয়।মেলাঘর ব্যবসায়ী সমিতির কর্মকর্তারা এদিন মুখ্যমন্ত্রীকে অভিনন্দন জানান।

বিলোনীয়ায় আয়োজিত সুবিশাল নির্বাচনি পদযাত্রায় অংশগ্রহণ করে মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা বলেন, জনগণের সার্বিক কল্যাণই ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন সরকারের অন্যতম লক্ষ্য। মানুষের উন্নয়নকে ব্যাপক অগ্রাধিকার দিয়ে নিরন্তর কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।মানুষের এই সরকারের প্রতি আস্থা রয়েছে।আর সেই আস্থা থেকে আসন্ন নির্বাচনে ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থীরা বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজয় হাসিল করবেন। মানুষের ভালোবাসা ও আশীর্বাদ তাদের জয়ী করবে।এই নির্বাচনি প্রচারে অংশ নেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব সহ দলের অন্যান্য নেতৃত্ব। বিলোনীয়ার বনকর নদীর উত্তর পাড় থেকে এই শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে।

সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাতে মুখ্যমন্ত্রী বলেন, মানুষের ব্যাপক সমর্থন পরিলক্ষিত হয়েছে। বাড়িঘর থেকে শুরু করে দোকানপাট থেকে মানুষ ব্যাপকভাবে ভারতীয় জনতা পার্টির প্রার্থীকে সমর্থন জুগিয়েছে।র‍্যালিতে প্রচুর সংখ্যায় কার্যকর্তারাও অংশগ্রহণ করেছেন। যা প্রত্যক্ষ করে খুবই ভালো লাগছে।আগামী ১৯ এপ্রিলের অপেক্ষায় মানুষ অপেক্ষা করছেন পদ্ম চিহ্নে ভোট দিতে।পশ্চিম আসনে বিজেপি প্রার্থীকে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পাঠানো হবে। একইভাবে পূর্ব ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মণও বিপুল ভোটে জয়যুক্ত হবেন। উন্নয়নমূলক কাজের নিরিখে মানুষ ভারতীয় জনতা পার্টির পাশে রয়েছে এবং আগামীতেও থাকবে।
শান্তিরবাজারে বাইক র‍্যালিতে মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা ছাড়াও উপস্থিত ছিলেন প্রাক্তন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মণ, শান্তিরবাজারের বিধায়ক প্রমোদ রিয়াং, মণ্ডল সভাপতি শ্যামলাল দেবনাথসহ জেলা ও মণ্ডল স্তরের নেতৃত্ব।কর্মসূচির বিষয়ে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে আজ ১২/১৩ কিলোমিটার রাস্তা জুড়ে এই বাইক র‍্যালি করা হয়েছে। এই নির্বাচনি প্রচারে মানুষের ব্যাপক সাড়া পাওয়া গেছে।মানুষের সমর্থন প্রত্যক্ষ করে আগামী চার জুন কি ফলাফল হবে সেটা এখনই বলা যায়। প্রচারে মানুষের ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়েছে।ডা. সাহা বলেন, নির্বাচনি প্রচারে রাজ্যে যেখানেই যাই সেখানেই মানুষের স্বতঃস্ফূত্র উচ্ছ্বাস প্রত্যক্ষ হচ্ছে।

Dainik Digital

Recent Posts

গয়নার ল্যাবে তৈরি হলো বিশ্বের প্রথম কৃত্রিম রুবি!!

অনলাইন প্রতিনিধি :-বাংলায় চুনি, ইংরেজিতে রুবি।চুনির রং কতটা টকটকে লাল, তার উপর এই মানিকের দাম…

4 hours ago

মুখ্যমন্ত্রীর মুখ বাঁচাতে পুলিশ প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা!!

অনলাইন প্রতিনিধি :-চাঁদারজুলুম নিয়ে ব্যবস্থা গ্রহণের ক্ষেত্রে তথাকথিত সুশাসনের রাজ্যে প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা প্রকাশ্যে এলো।…

4 hours ago

কাজের বাজারে মন্দা!!

কেন্দ্রে ১০০ দিন পূর্ণ করল তৃতীয় মোদি সরকার।যদিও বর্তমান ক্ষমতাসীন কেন্দ্রীয় সরকারকে মোদি সরকার আখ্যা…

5 hours ago

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

1 day ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

1 day ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago