মানুষ রূপী অমানুষের কান্ড দেখে ক্ষোভে ফুঁসছে জনগন!

 মানুষ রূপী অমানুষের কান্ড দেখে ক্ষোভে ফুঁসছে জনগন!
এই খবর শেয়ার করুন (Share this news)

কী মর্মান্তিক দৃশ্য!! পশু বলেই কি এরূপ আচরণ?? এক অমানবিক দৃষ্টান্তের সাক্ষী হয়ে রইল সাব্রুম-আগরতলা জাতীয় সড়ক। অমানবিকভাবে গাড়ির পেছনে সারমেয়কে দড়ি দিয়ে বেঁধে গাড়ি চালিয়ে নিয়ে যাওয়ার ফলে মৃত্যু হয় এক সারমেয়র। ঘটনা সাব্রুম-আগরতলা জাতীয় সড়কে।
ঘটনার বিবরণে জানা যায়, সোমবার বিকেল ৫:৩০ মিনিট নাগাদ TR-03-3731 নম্বরের একটি ম্যাক্স গাড়ির পেছন দিকে একটি জীবন্ত সারমেয়কে দড়ি দিয়ে বেঁধে গাড়ি চালিয়ে নিয়ে যাচ্ছে সাব্রুম-আগরতলা জাতীয় সড়কের ওপর দিয়ে। এরকম মর্মান্তিক দৃশ্য দেখতে পেয়ে হতবাক হয়ে পড়ে পশুপ্রেমীরা। আগরতলা থেকে সাব্রুম আসার পথে জোলাইবাড়ি পিলাক রাস্তা সংলগ্ন এলাকায় এই ঘটনা প্রত্যক্ষ করে সাব্রুম শহরের বিশাল সিংহ নামে এক পশুপ্রেমী। অমানবিক এই দৃশ্যটি বিশাল বাবু সহ্য করতে না পেরে প্রতিবাদ মুখর হয়ে ওঠে। সে তৎক্ষণাৎ ঘটনাটি তার মুঠোফোনে বন্দী করে নেয় এবং এরপর সাহসিকতা দেখিয়ে গাড়িটিকে দাঁড় করায়। গাড়ির চালকের কাছে এধরণের অমানবিক ঘটনার কারণ জানতে চাইলে সে প্রত্যুত্তরে জানায় এটা সম্পূর্ণ তার ইচ্ছে এবং বিশালবাবুর সঙ্গেও রূঢ় আচরণ করেন। এরপর দ্রুতগতিতে গাড়িটি কলাছড়া বাজারে এসে হঠাৎ উধাও হয়ে যায়, এমনটাই অভিযোগ রয়েছে।
নিরীহ এই সারমেয়টির প্রতি এই ধরনের অমানবিক আচরণের তীব্র নিন্দা জানান সাব্রুমের স্বনামধন্য ফোর পস্ এনজিও-র এক সদস্য। এবং সরকারের কাছে ওই গাড়ি চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এই নির্মম ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই ছি: ছি: রব উঠতে শুরু করেছে সর্বত্র। পাশাপাশি উক্ত ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভ সৃষ্টি হয়েছে জনগনের মধ্যে।
এখন দেখার, সরকার কিংবা প্রশাসন ওই চালকের বিরুদ্ধে কোনো কঠোর পদক্ষেপ গ্রহণ করেন কি না।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.