মিডিয়াকে ঘুমে রেখে টিম পাঠালো টিএফএ

 মিডিয়াকে ঘুমে রেখে টিম পাঠালো টিএফএ
এই খবর শেয়ার করুন (Share this news)

সরকারীভাবে আগাম কোনও রকম খবর বা কোনও ঘোষণা ছাড়াই মিডিয়াকে কার্যত ঘুমে রেখেই পূর্বত্তোর সিনিয়র মহিলা ফুটবল আসরে খেলতে মণিপুরের ইম্ফলে টিম পাঠিয়ে দিল ত্রিপুরা ফুটবল অ্যাসোসিয়েশন । আগামী সাত – আঠাশ জুলাই মণিপুরের রাজধানী ইম্ফলে অনুষ্ঠিত হতে যাচ্ছে পূর্বোত্তর সিনিয়র মহিলা ফুটবল আসর । উক্ত টুর্নামেন্টে অংশগ্রহণ করতে আজ দুপুরের বিমানে চৌদ্দ সদস্যক রাজ্যদল ইম্ফলে গেছে । ইম্ফলের একটি সরকারী স্পোর্টস কমপ্লেক্সে ত্রিপুরা দল অবস্থান করছে । তবে রাতে খবর লেখা পর্যন্ত টিএফএ র তরফে সরকারীভাবে টিম পাঠানো নিয়ে কোনও খবর বা টিম ঘোষণা দেওয়া হয়নি ।

1631766502-0839

অনেকটা চুপিসারে টিম পাঠিয়ে দিয়েছে টিএফএ । কবে টিম গঠন হলো বা ত্রিপুরা দলের হয়ে কারা খেলতে গেছে টিএফএর তরফে সরকারীভাবে কোনও খবর পাওয়া যায়নি । অস্বাভাবিক কারণেই টিএফএর নিশ্চুপতা ও চুপিসারে টিম পাঠানোর বিষয়টি নিয়ে নানাহ প্রশ্ন উঠতে শুরু করেছে । অনেকেরই বক্তব্য যে , গুয়াহাটিতে সদ্য অনুষ্ঠিত অনূর্ধ্ব সতেরো জাতীয় জুনিয়র মহিলা ফুটবল আসরে ত্রিপুরা দলের ভরাডুবির পর যে সমালোচনার ঝড় উঠেছিল সেই ভয় এখনও তারা করে বেড়াচ্ছে টিএফএর । যার কারণে টিম পাঠানোর বিষয়ে আগাম কোনও প্রচার করতে যায়নি টিএফএ ।

যদিও টিএফএ – র একটি সূত্রে জানা গেছে যে , মোট চৌদ্দ জনের টিম ইম্ফলে গেছে । যার মধ্যে বারোজন ফুটবলার রয়েছেন । জানা গেছে , এই টুর্নামেন্টটির যে স্পন্সর রাজস্থানের সেই কোম্পানি নাকি নিজেদের প্রচারের জন্য প্রতি টিমে তাদের নিজস্ব ছয়জন করে ফুটবলারকে খেলাবে । ফলে ত্রিপুরার জার্সি গায়ে অন্য রাজ্যের ছয়জন করে খেলবে । যা এক ভাষায় নজিরবিহীন ঘটনা । মূল উদ্যোক্তা মণিপুর ফুটবল অ্যাসোসিয়েশন । এখনও টুর্নামেন্টের কোনও ক্রীড়াসূচি ঘোষণা করা হয়নি ।

soccer-ball-goal

হয়তো আগামীকাল টিম ম্যানেজারদের নিয়ে মিটিং করবে উদ্যোক্তারা । সেখানেই যাবতীয় বিষয় ঠিক হবে । তবে পূর্বোত্তরের আটটি রাজ্যদল এই টুর্নামেন্টে খেলবে বলে এখন পর্যন্ত খবর । রাজ্যদলঃ দিপালী সালাম ( অধিনায়িকা ) , পঞ্চমী দেবনাথ ( সহ – অধিনায়িকা ) , খাসমাইতি রিয়াং , অঞ্জনা ত্রিপুরা , সেলুনি জমাতিয়া , এলিসা জমাতিয়া , ধনিতা রিয়াং , রতিকা রিয়াং , বাসন্তী রিয়াং ও টেরেসা ডার্লং । কোচ- সুজিত ঘোষ । ম্যানেজার- সুপ্রিয়া দাস ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.