Categories: খেলা

মিডিয়াকে ঘুমে রেখে টিম পাঠালো টিএফএ

এই খবর শেয়ার করুন (Share this news)

সরকারীভাবে আগাম কোনও রকম খবর বা কোনও ঘোষণা ছাড়াই মিডিয়াকে কার্যত ঘুমে রেখেই পূর্বত্তোর সিনিয়র মহিলা ফুটবল আসরে খেলতে মণিপুরের ইম্ফলে টিম পাঠিয়ে দিল ত্রিপুরা ফুটবল অ্যাসোসিয়েশন । আগামী সাত – আঠাশ জুলাই মণিপুরের রাজধানী ইম্ফলে অনুষ্ঠিত হতে যাচ্ছে পূর্বোত্তর সিনিয়র মহিলা ফুটবল আসর । উক্ত টুর্নামেন্টে অংশগ্রহণ করতে আজ দুপুরের বিমানে চৌদ্দ সদস্যক রাজ্যদল ইম্ফলে গেছে । ইম্ফলের একটি সরকারী স্পোর্টস কমপ্লেক্সে ত্রিপুরা দল অবস্থান করছে । তবে রাতে খবর লেখা পর্যন্ত টিএফএ র তরফে সরকারীভাবে টিম পাঠানো নিয়ে কোনও খবর বা টিম ঘোষণা দেওয়া হয়নি ।

অনেকটা চুপিসারে টিম পাঠিয়ে দিয়েছে টিএফএ । কবে টিম গঠন হলো বা ত্রিপুরা দলের হয়ে কারা খেলতে গেছে টিএফএর তরফে সরকারীভাবে কোনও খবর পাওয়া যায়নি । অস্বাভাবিক কারণেই টিএফএর নিশ্চুপতা ও চুপিসারে টিম পাঠানোর বিষয়টি নিয়ে নানাহ প্রশ্ন উঠতে শুরু করেছে । অনেকেরই বক্তব্য যে , গুয়াহাটিতে সদ্য অনুষ্ঠিত অনূর্ধ্ব সতেরো জাতীয় জুনিয়র মহিলা ফুটবল আসরে ত্রিপুরা দলের ভরাডুবির পর যে সমালোচনার ঝড় উঠেছিল সেই ভয় এখনও তারা করে বেড়াচ্ছে টিএফএর । যার কারণে টিম পাঠানোর বিষয়ে আগাম কোনও প্রচার করতে যায়নি টিএফএ ।

যদিও টিএফএ – র একটি সূত্রে জানা গেছে যে , মোট চৌদ্দ জনের টিম ইম্ফলে গেছে । যার মধ্যে বারোজন ফুটবলার রয়েছেন । জানা গেছে , এই টুর্নামেন্টটির যে স্পন্সর রাজস্থানের সেই কোম্পানি নাকি নিজেদের প্রচারের জন্য প্রতি টিমে তাদের নিজস্ব ছয়জন করে ফুটবলারকে খেলাবে । ফলে ত্রিপুরার জার্সি গায়ে অন্য রাজ্যের ছয়জন করে খেলবে । যা এক ভাষায় নজিরবিহীন ঘটনা । মূল উদ্যোক্তা মণিপুর ফুটবল অ্যাসোসিয়েশন । এখনও টুর্নামেন্টের কোনও ক্রীড়াসূচি ঘোষণা করা হয়নি ।

হয়তো আগামীকাল টিম ম্যানেজারদের নিয়ে মিটিং করবে উদ্যোক্তারা । সেখানেই যাবতীয় বিষয় ঠিক হবে । তবে পূর্বোত্তরের আটটি রাজ্যদল এই টুর্নামেন্টে খেলবে বলে এখন পর্যন্ত খবর । রাজ্যদলঃ দিপালী সালাম ( অধিনায়িকা ) , পঞ্চমী দেবনাথ ( সহ – অধিনায়িকা ) , খাসমাইতি রিয়াং , অঞ্জনা ত্রিপুরা , সেলুনি জমাতিয়া , এলিসা জমাতিয়া , ধনিতা রিয়াং , রতিকা রিয়াং , বাসন্তী রিয়াং ও টেরেসা ডার্লং । কোচ- সুজিত ঘোষ । ম্যানেজার- সুপ্রিয়া দাস ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

15 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

15 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago