মোদির নেতৃত্বে এগোচ্ছে ভারত নমো বিকাশ উৎসবে বিপ্লব।

 মোদির নেতৃত্বে এগোচ্ছে ভারত নমো বিকাশ উৎসবে বিপ্লব।
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-দেশে, বর্তমানে এমন একজন প্রধানমন্ত্রী রয়েছেন, যার একমাত্র লক্ষ্য হচ্ছে দেশের মানুষের সেবা করা। ভারতকে বিশ্ব দরবারে ঊর্ধ্বে তুলে ধরা। দেশের একশ চল্লিশ কোটি মানুষের কল্যাণের কথা চিন্তা করে চালু করেন আয়ুষ্মান ভারত যোজনা। গরিবের কথা চিন্তা করে চালু করেন প্রধানমন্ত্রী আবাস
যোজনা,প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনা। কৃষকের কথা চিন্তা করে চালু করেন কৃষক সম্মান নিধি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আছেন বলেই উত্তর পূর্বের উন্নয়ন আজ দিশা পেয়েছে। সড়ক যোগাযোগ, রেল পরিষেবা, বিমান পরিষেবা, ইন্টারনেট পরিষেবায় উত্তর- পূর্ব আজ অনেকটাই এগিয়ে। বক্তা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্তমান রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেব।রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে বিজেপি পাবিয়াছড়া মণ্ডল কমিটির উদ্যোগে আয়োজিত নমো বিকাশ উৎসবের উদ্বোধন করে এই কথাগুলি বলেন তিনি। কুমারঘাট পূর্ত দপ্তরের মাঠে আয়োজিত নমো বিকাশ উৎসবে এদিন প্রধান বক্তা হিসাবেও উপস্থিত ছিলেন। এদিন দিল্লী থেকে সরাসরি আগরতলা বিমানবন্দরে নেমে সেখান থেকে হেলিকপ্টারে কুমারঘাট পৌঁছান তিনি। প্রথমে স্থানীয় ভবতারিণী মন্দিরে গিয়ে পুজো দেন। তাকে ঘিরে দলীয় কর্মী, সমর্থক এবং সাধারণের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। পুজো শেষে তিনি পৌঁছান। পূর্ত দপ্তর মাঠে। এখানে ভাষণ দিতে গিয়ে শ্রী দেব আরও বলেন, ভারত আজ নরেন্দ্র মোদির নেতৃত্বে উন্নয়নের পথে দুর্বার গতিতে এগিয়ে চলছে। শুধু দেশেই নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গোটা বিশ্বকে নেতৃত্ব দিচ্ছেন। সদ্য সমাপ্ত জি২০ সম্মেলন তার অন্যতম উদাহরণ। জি২০ সম্মেলনকে কেন্দ্র করে গোটা বিশ্ব দেখেছে মোদির নেতৃত্ব। মোদির নেতৃত্বে গত নয় বছরে ভারত কোথায় পৌঁছেছে, তা শুধু দেশবাসীই নয়, গোটা বিশ্ব দেখছে। অথচ আমাদের দুর্ভাগ্য, দেশের বিরোধীরা সেই উন্নয়ন চোখে দেখে না। সব বিরোধীরা এখন একজোট হয়েছে ‘মোদির বিরুদ্ধে, মোদিকে পরাজিত করার জন্য।কেননা,তারা ভালো করেই জানে, মোদি থাকলে তাদের কারোর অস্তিত্ব থাকবে না।যাদের বিরুদ্ধে কুড়ি লক্ষ কোটি টাকার উপর দুর্নীতির অভিযোগ রয়েছে তারাই সব একজোট হয়েছে প্রধানমন্ত্রী মোদির বিরুদ্ধে।বিপ্লব বলেন, শত জোট বাঁধলেও মোদিকে পরাজিত করতে পারবে না। কারণ, প্রধানমন্ত্রী মোদিকে দেশের একশ চল্লিশ কোটি মানুষ মনেপ্রাণে ভালোবাসে।
প্রাক্তন মুখ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী মোদি আজ ভারতকে এমন জায়গায় নিয়ে গেছেন, গোটা বিশ্ব আজ ভারতকে সমীহ করছে। তিনি এদিন রাজ্যের সিপিএম দলেরও তীব্র সমালোচনা করেন। বলেন, পূর্বতন সরকার মুখে নারী ক্ষমতায়নের কথা বললেও, বাস্তবে নারী উন্নয়নে তারা কোনও কাজই করেনি, শুধু মিছিল মিটিং ছাড়া। বর্তমান সরকারের আমলে আজ রাজ্যে লাখপতি দিদির সংখ্যা লাখের উপরে পৌঁছে গেছে। রাজ্যের জনজাতিদের উন্নয়নে পূর্বতন সরকার বাস্তবে কোনও কাজই করেনি। শুধু জনজাতিদের তাদের ভোটব্যাঙ্ক হিসাবে ব্যবহার করে গেছে। কিন্তু প্রধানমন্ত্রী মোদি জনজাতিদের উন্নয়নে নানা পরিকল্পনা গ্রহণ করে কাজ করছে। পাবিয়াছড়া মণ্ডল কমিটির উদ্যোগে আয়োজিত এই নমো বিকাশ উৎসবে এদিন এছাড়াও উপস্থিত ছিলেন, হরিয়ানা রাজ্যের মন্ত্রী সন্দীপ সিং, রাজ্য মন্ত্রিসভার সদস্য বিকাশ দেববর্মা, মন্ত্রী সুধাংশু দাস, বিধায়ক বিনয়ভূষণ দাস। স্বাগত ভাষণ রাখেন, নমো বিকাশ উৎসবের কনভেনার তথা পাবিয়াছড়া বিধানসভার বিধায়ক ভগবান চন্দ্র দাস। এদিন প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পাবিয়াছড়া মণ্ডল কমিটি সকালে দলের কার্যকর্তাদের নিয়ে আয়োজন করে যোগার। এছাড়াও স্বচ্ছ ভারত অভিযান, স্বেচ্ছায় রক্তদানও করে। ৭০জন স্বেচ্ছায় রক্তদান করে।
এছাড়াও ষোলটি রাজ্য থেকে আগত সাংস্কৃতিক দলগুলি তাদের ঐতিহ্যবাহী নৃত্য পরিবেশন করে। উৎসবে এলাকার ৭৩জন প্রতিবন্দিকে চলমান যন্ত্র দেওয়া হয়।৭৩ জনকে বিপিএল রেশন কার্ড দেওয়া হয়।সন্ধ্যায় ৭৩ টি মোমবাতি এবং ৭৩ টি আকাশবাতি উড়িয়ে দেশের প্রধানমন্ত্রীর জন্মদিনটি পালন করে পাবিয়াছড়া মণ্ডল কমিটি।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.