“যখন তোমার কেউ ছিলোনা, তখন ছিলেম আমি ” ত্রিপুরায় এসে বললেন মমতা

এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। ত্রিপুরা বিধানসভা নির্বাচনের আর মাত্র কিছুদিন বাকি। এই নির্বাচনকে পাখির চোখ করে দেখছে রাজ্যের প্রত্যেকটি রাজনৈতিক দল। ২০২৩ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই প্রচারে ময়দানে নেমে পড়েছে শাসক থেকে শুরু করে বিরোধী দলগুলো। নির্বাচনী প্রচারে ঝড় তুলতে প্রায় প্রতিদিনই কেন্দ্রীয় নেতৃত্বরা রাজ্যে আসছেন, অংশ নিচ্ছেন বিভিন্ন কর্মসূচীতে।
উল্লেখ্য, সোমবার ২ দিনের রাজ্য সফরে ত্রিপুরায় এলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন বিকালে আগরতলা বিমানবন্দরে তাঁদের স্বাগত জানান তৃণমূলের রাজ্য সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস, সাংসদ সুস্মিতা দেব, ত্রিপুরা প্রদেশ ইনচার্জ রাজীব ভট্টাচার্য সহ অন্যান্যরা। বিমানবন্দরে পা রেখেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘বাংলা যদি আমার প্রথম ঘর হয় তবে ত্রিপুরা আমার দ্বিতীয় ঘর’। যখন ত্রিপুরায় কেউ ছিলনা, বিজেপির একতরফা অত্যাচার চলছিল রাজ্যের মানুষদের ওপর। গাড়ি ভাঙচুর থেকে শুরু করে বিভিন্নভাবে আক্রমণ সংঘটিত করেছে তখন শুধুমাত্র তৃণমূল কংগ্রেস রাজ্যের মানুষদের পাশে ছিল। তিনি আরও বলেন, ত্রিপুরার মানুষের সাথে বাংলার মানুষের নিবিড় সম্পর্ক আগেও ছিল এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। পাশাপাশি পাহাড়িদের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

এরপরেই সেখান থেকে সরাসরি চলে যান উদয়পুর মাতা ত্রিপুরেশ্বরী মায়ের মন্দিরে এবং সেখানে পুজো দেন তিনি। পুজো দিয়ে আগরতলায় ফেরার পথে বিশ্রামগঞ্জ বাজারে স্থানীয় একটি চায়ের দোকানে যান মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য রাজ্য নেতৃত্বরা। সেখানে তৃণমূল সুপ্রিমো নিজের হাতে সিঙ্গারা তৈরি করেন। এবং পরবর্তী সময়ে সকলের সাথে চা ও সিঙ্গারা খেলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি স্থানীয় দোকানীদের সঙ্গে মত বিনিময় করেন তিনি।
এছাড়াও আগামীকাল অর্থাৎ ৭ই ফেব্রুয়ারি রাজধানীতে একটি সুবিশাল পদযাত্রায় অংশ নেবেন তিনি। এদিনের এই পদযাত্রাটি শুরু হবে সকাল ১১ টায় রাজধানী আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে এবং বিভিন্ন রাজপথ পরিক্রমা করে পুনরায় রবীন্দ্র ভবনের সামনে এসে শেষ হবে। এবং এরপর সেখানে এক জনসভায় রাজ্যবাসীকে সম্বোধন করবেন তিনি।

Dainik Digital

Recent Posts

গান্ধী জন্মজয়ন্তী

অনলাইন প্রতিনিধি:-২ অক্টোবর জাতির জনক মহাত্মা গান্ধীর জন্মদিন। আজ থেকে ঠিক ১৫৫ বছর আগে গুজরাটের…

10 hours ago

৭ বছরেও রেগার মজুরি হলো না ৩৪০!!

অনলাইন প্রতিনিধি :-বিজেপিরভিশন ডকুমেন্টে রেগার মজুরি ৩৪০ টাকা করার প্রতিশ্রুতি ও ঘোষণা কলাপাতায় পরিণত হয়েছে।…

10 hours ago

ভেঙে পড়েছে টিএমসির বর্জ্য ব্যবস্থাপনা, নেই নজরদারি!!

অনলাইন প্রতিনিধি :-রাজ্যের মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহার হাতেই রয়েছে স্বাস্থ্য দপ্তর। ফলে তাঁর প্রায় প্রতিটি…

10 hours ago

মূল্যস্ফীতির চাপ!!

চিরস্থায়ী বন্দোবস্তের মতোই এখন সাধারণ মানুষের জীবনে দ্রব্যমূল্য বৃদ্ধি স্থায়ী রূপ নিয়েছে।এটা এখন নিশ্চিত হয়ে…

10 hours ago

উচ্চশিক্ষার গতিভঙ্গ!!

গত জুলাইয়ে,তৃতীয় নরেন্দ্র মোদি সরকারের প্রথম তথা সর্বশেষ সংসদ অধিবেশনে, লোকসভায় এক প্রশ্নোত্তর পর্বে কেন্দ্রীয়…

1 day ago

গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা!!

অনলাইন প্রতিনিধি :-গুলিবিদ্ধ অভিনেতা তথা শিবসেনা নেতা গোবিন্দা। জানা গিয়েছে ভুলবশতই তাঁর নিজের বন্দুক থেকে…

1 day ago