যাত্রী সেজে গাঁজা পাচার কালে আটক দুই, পালিয়েছে পাঁচ জন!!

 যাত্রী সেজে গাঁজা পাচার কালে আটক দুই, পালিয়েছে পাঁচ জন!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন, ধর্মনগর।। রবিবার ধর্মনগর মহকুমার টঙ্গিবাড়ি ও লালছড়া স্কুল সংলগ্ন এলাকা থেকে এলাকাবাসীদের সহযোগিতায় শুঁকনো গাঁজা সহ দুই গাঁজা পাচারকারীকে আটক করলো ধর্মনগর থানার পুলিশ। ধৃতদের নাম দীপক নমঃ বাড়ি আগরতলায়। অপরজন গণেশ শর্মা বাড়ি বিহারে। ধৃতদের কাছ থেকে বিভিন্ন আকারের ৭টি ব্যাগ থেকে ১৯ প্যাকেটে মোট ৬৬ কেজি শুঁকনো গাঁজা উদ্ধার করা হয়।

জানা যায়, রবিবার সকালে ধর্মনগর থানার পুলিশ পেট্রলিং এর সময় টঙ্গিবাড়ি এলাকায় ভীর দেখে সেখানে উপস্থিত হলে এই সাফল্য আসে পুলিশের। তবে রবিবার দুই পাচারকারীকে শুঁকনো গাঁজা সহ আটকের সময় নানা নাটক মঞ্চস্থ হয়। দুই জনকে আটক করতে পারলেও পালিয়েছে আরও পাঁচ জন। আটক যুবকের সাথে কথা বলে জানা যায়, রবিবার সকালে আগরতলা যোগেন্দ্র নগর রেল স্টেশন থেকে তারা ধর্মনগরে আসে। পরে টঙ্গিবাড়ি এলাকা দিয়ে যাওয়ার সময় লাল রঙের স্কুটি করে পুলিশের পোশাক পরিহিত এক ব্যক্তি তাদের ব্যাগ ফেলে চলে যাওয়ার জন্য বলে।

আর সেই কথা শুনে তারা ব্যাগ ফেলে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার ঘটনা প্রত্যক্ষ করে এলাকার কিছু যুবক। তারা দীপক নমঃকে আটক করে পেট্রলিংরত পুলিশের হাতে তুলে দেয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে টঙ্গিবাড়ি কাঁকড়ি নদীর পার দিয়ে ৫ জন পালিয়েছে। সেই খবরের ভিত্তিতে পুলিশ ও টিএসআর জওয়ানরা পেছন পেছন ধাওয়া করে।

নদীর পার দিয়ে ধৃতদের পালিয়ে যেতে দেখে এলাকার কিছু যুবক তাদের আটকানোর চেষ্টা করলে তাদের ধাক্কা দিয়ে ফেলে পাচারকারীরা পালিয়ে যায়। এরপর বিভিন্ন সূত্র মারফৎ খবরের ভিত্তিতে পুলিশ ও টিএসআর কর্মীরা পাচারকারীদের ধরতে মাঠে নামে। শুরু হয় চোর পুলিশ খেলা। শেষে আরও একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.