যুবকের মৃত্যুর ঘটনায় তপ্ত গণ্ডাছড়া, বাড়িঘরে হামলা!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি:- অনভিপ্রেত ঘটনায় থমথমে গণ্ডাছড়া মহকুমা। প্রশাসনের তরফে ৪৮ ঘন্টার জন্য ১৬৩ বিএনএস (১৪৪) ধারা জারি করা হয়েছে। মোতায়েন হয়েছে প্রচুর নিরাপত্তা বাহিনী। অভিযুক্ত চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের জেল হেপাজতে পাঠিয়েছে আদালত। ঘটনা গণ্ডাছড়া মহকুমার ষাট কার্ড এলাকায়। আনন্দমেলার আসরে মানসিক ভারসাম্যহীন যুবককে বাঁচাতে গিয়ে রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ বেধড়ক মার খায় ৩৩ কেভি এলাকার কলেজ পড়ুয়া পরমেশ্বর রিয়াং। রবিবার রাতে তাকে মারাত্মক আহত অবস্থায় পাঠানো হয় জিবি হাসপাতালে। শুক্রবার সকালে হাসপাতালে মৃত্যু হয় তার। এই খবর মহকুমায় পৌঁছতেই উত্তেজনা চরমে পৌঁছে। বন্ধ হয়ে যায় দোকান, বাজার। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের পরিস্থিতি তৈরি হয়। মহকুমা প্রশাসন আগামী ৪৮ ঘন্টার জন্য ১৬৩ বিএনএস (১৪৪) ধারা বলবত করে। মোতায়েন করা হয় বিশাল সংখ্যায় নিরাপত্ত বাহিনী। তারপরও মানুষের মধ্যে বিরাজ করছে ভয় ও আতঙ্ক। প্রশাসনে তরফে আশ্বস্ত করা হয়েছে পরিস্থি স্বাভাবিক হচ্ছে। কড়া নজর রেখে প্রশাসন। মহকুমায় জল কামান রয়েছে বিশাল সিআরপিএফ, টিএসআর, পুলিশবাহিনী। ধলাই জেলা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এডিএম মহকুমায় ঘাঁটি গেড়ে নজর রাখছেন পরিস্থিতির উপর। যুবকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গণ্ডাছড়া মহকুমাজুড়ে শোকের ছায়া নেমে আসে।এদিকে, রাতে একদল উন্মত্ত জনতা বহু বাড়িঘরে ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে এসডিপিও সহ বেশ কয়েকজন পুলিশ কর্মী আক্রান্ত হন বলে জানা গেছে।
গভীর রাতের সংবাদে জানা গেছে, নারায়ণপুর, হরিপুর, ৩০ কার্ড এলাকায় বাড়িঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ভীত, সন্ত্রস্ত এলাকার মানুষ নিরাপত্তার অভাব বোধ করে প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। পুলিশের একটি সূত্রে জানা গেছে, যুদ্ধকালীন তৎপরতায় এলাকায় হিংসা দমনে সক্রিয় রয়েছে সশস্ত্র পুলিশ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

17 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

18 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago