Categories: খেলা

রঞ্জির ফাইনালকেই পাখির চোখ করে দেখছে বাংলা

এই খবর শেয়ার করুন (Share this news)

ঝাড়খণ্ডকে হেলায় উড়িয়ে সেমিফাইনালে উঠার পর বাংলার পাখির চোখ ফাইনালে খেলা ৷ কয়েক বছর আগে ফাইনালে উঠেও সৌরাষ্ট্রের কাছে পরাজয়ে ট্রফিহীন ঘরে ফিরতে হয়েছিল সেবার । এবার কিন্তু অরুণলাল ও তার দল ট্রফি ঘরে আনার জন্য প্রতিজ্ঞাবদ্ধ । ঝাড়খণ্ডের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে শতবর্ষের পুরানো রেকর্ড ভেঙে দল সেমিফাইনালে উঠেছে এবার । নতুন বিশ্বরেকর্ডও করে । তারপরও চ্যাম্পিয়নশিপ না জিততে পারলে সব রেকর্ড , সব পরিশ্রমই বিফলে যাবে । তবে কোয়ার্টার ফাইনালে দলের ক্রিকেটারদের পারফরম্যান্সে কোচ অরুণলাল কিন্তু খুবই খুশি । তবে নিজের খুশি এখনও প্রকাশ করতে নারাজ তিনি । ফাইনালে জেতা পর্যন্ত সব খুশি তুলেই রাখছেন তিনি । এদিকে , ঝাড়খণ্ড জয়ের একদিনের বিশ্রাম শেষে আজ থেকেই ফের ছেলেদের নিয়ে প্র্যাকটিসে ডুবে গেলেন বাংলার কোচ অরুণলাল ।

মিডিয়ার মুখোমুখি অরুণলাল বলেন , ভবিষ্যতে অলরাউণ্ডাররাই গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে । একজন বোলার হলেও ব্যাটটাও জানতে হবে । আর কেউ যদি ব্যাটারও হয় তাকেও বল করাটা জানতে হবে । তারপর প্রতিপক্ষের উপর চেপে বসতে হলে দলের সাত থেকে দশ নম্বরের ব্যাটারদের অন্যান্য দলের চেয়ে ভালো খেলতে হবে । প্রতি দলে ছয়জন জেন্যুইন ব্যাটার থাকে এটাও ঠিক , কিন্তু পার্থক্যটা গড়তে হবে পরবর্তীতে আসা ক্রিকেটারদের । বাংলার প্রাক্তন অধিনায়ক বর্তমান দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটার মনোজ তিওয়ারির ভূয়সী প্রশংসা করেন কোচ অরুণলাল । এ বছর তেমন একটা ক্রিকেট খেলেননি । এমনকি ক্লাব ক্রিকেটও । তারপর কোয়ার্টার ফাইনালে দুই ইনিংসে তার ব্যাটিং ছিল অসাধারণ । হাঁটুর চোটের জন্য ফিটনেস সমস্যা থাকলেও খেলার প্রতি তার যে দায়বদ্ধতা দেখা গেলো তা জুনিয়রদের জন্য নি : সন্দেহে অনুপ্রেরণার । তার ফর্মে ফেরাটা দলের সম্পদ বলেও জানান অরুণলাল । দলের ব্যাটিং গভীরতা ও আত্মবিশ্বাসও বেড়ে গেলো । অরুণলাল আরও বলেন , ঋদ্ধিমান সাহা ও মহম্মদ শামিহীন বাংলা খেলছে এখানে । তবে যারা দলে নেই তাদের নিয়ে বাংলা দল ভাবছে না এটাও স্পষ্ট জানিয়ে দেন অরুণলাল । আকাশ , সায়ন , শাহবাজ , ঈশ্বরন , সুদীপদের ক্ষমতার উপর আমার আস্থা রয়েছে বলেও জানান অরুণলাল । এখন বাংলার লক্ষ্য মধ্যপ্রদেশের বিরুদ্ধে ভালো খেলা ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

21 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

21 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago