রতনের গড়ে মোদির জন্য চাইলেন ভালোবাসার ভোট।।

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরা আসনের বিজেপি প্রার্থী প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব মঙ্গলবার ভোট প্রচারে বেরিয়ে মোহনপুরে কার্যত জনজোয়ারে ভাসলেন।রাজ্য রাজনীতির প্রবীণ ব্যক্তিত্ব,পোড়খাওয়া
রাজনীতিবিদ,রাজ্যের কৃষিওবিদ্যুৎমন্ত্রী রতন লাল নাথের গড়ে মঙ্গলবার বিপ্লব দেবকে ঘিরে মানুষের উন্মাদনা ও উচ্ছ্বাস ছিলো চোখে পড়ার মতো।এ দিন পশ্চিম আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবকে মোহনপুর মণ্ডলের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।আর এই সংবর্ধনা কার্যত জনপ্লাবনে রূপান্তরিত হয়। বিকাল তিনটায় শ্রীদেব ফটিকছড়া গিয়ে পৌঁছালে, সেখান থেকে এলাকার মহিলা ও যুবকরা সুবিশাল বাইক ও স্কুটি র‍্যালি করে তাঁকে মোহনপুর মণ্ডল অফিসের সামনে নিয়ে যায়।এই বাইক ও স্কুটি র‍্যালি ছিলো কয়েক কিলোমিটার দীর্ঘ।সম্ভবত এই প্রথম কোনও মহকুমায় শত শত মহিলা স্কুটি নিয়ে রাজনৈতিক র‍্যালিতে অংশ নিয়েছে।র‍্যালি যত মোহনপুরের দিকে এগিয়েছে রাস্তার দুইধারে শত শত মানুষ দীর্ঘক্ষণ দাঁড়িয়ে সেই র‍্যালি প্রত্যক্ষ করেছেন।রাস্তার দুই পাশে বাড়ি ঘর থেকে মহিলারা বেরিয়ে এসে উলুধ্বনি ও শঙ্খধ্বনি দিয়েছে।অন্যদিকে, মোহনপুর বিজেপি মণ্ডল কার্যালয় সংলগ্ন বিস্তীর্ণ এলাকায় ততক্ষণে জনসমুদ্রে রূপান্তরিত হয়েছে।সাধারণ মানুষ গাছ থেকে শুরু করে আশে পাশের বাড়িঘরের ছাদে যে,যেখানে সুবিধা পেয়েছে দাঁড়িয়ে গেছে। কোথাও যেন তিল ধরার জায়গা নেই। লম্বা রাস্তায় যতুটুক চোখ গেছে শুধু কালো মাথা নজরে এসেছে। আর এই গোটা কর্মসূচিতে শ্রীদেবের সাথে ছিলেন এলাকার জনপ্রিয় বিধায়ক, রাজ্য মন্ত্রীসভার নম্বর টু সদস্য রতন লাল নাথ। দীর্ঘ পথে গাড়িতে দাঁড়িয়ে কখনো মাইক্রোফোন হাতে নিয়ে নিজেই স্লোগান দিয়েছেন, কখনো হাত নেড়ে জনগণের আশীর্বাদ কামনা করেছেন। এ দিন অনেক যুবককে দেখা গেল র‍্যালির সাথে সাথে দৌড়াতে।গোটা মোহনপুর যেন আজ রাস্তায় নেমে এসেছিল।মোহনপুর মানুষের এমন উচ্ছ্বাস ও ভালোবাসায় আপ্লুত পশ্চিম আসনের বিজেপি প্রাথী বিপ্লব কুমার দেব বলেন,আপানাদের এই ভালোবাসা আমি সারাজীবন মনে রাখবো।এই ভালোবাসার জন্য মোহনপুরবাসীর প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন শ্রীদেব।


মোহনপুর দলীয় কার্যালয়ের সামনে গাড়িতে দাঁড়িয়েই উপস্থিত জনগণকে সম্বোধন করে বলেন, আমি চার বছর দুই মাস মুখ্যমন্ত্রী দায়িত্ব পালন করেছি।ভালো-খারাপ কি করেছি জানি না। আপনারাই আমার সার্টিফিকেট।আমি আবার পনাদের সামনে এসেছি, আমার নিজের জন্য এবং মোদিজির জন্য আশীর্বাদ চাইতে।নরেন্দ্র মোদিকে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রীর আসনে বসাতে, রাজ্যের ই আসনে বিজেপি প্রার্থীদের রেকর্ড ভোটে জয়ী করার আহ্বান জানান তিনি।দলীয় কার্যকর্তাদের উদ্দেশে বিপ্লব বলেন, প্রতিটি মানুষের কাছে যেতে হবে।উচ্চস্বরে নয়, ভালোবাসার মাধ্যমে ভোট চাওয়ার আহ্বান জানান। বিরোধী মর্থকদের বাড়িতে গিয়েও ভোট চাইবার সময় বর্তমান সরকারের কাজকর্ম এবং মাদি সরকারের কাজকর্মের খতিয়ান তুলে ধরে ভোট চাওয়ার নিদান দেন।এ দিন বক্তব্য রাখতে গিয়ে, এলাকার জনপ্রিয় বিধায়ক রতন লাল নাথের ভূয়শী শংসা করেন শ্রীদেব। বলেন, রতন দা আমার অভিভাবকের মতো।সব সময় পাশে থেকে সু-পরামর্শ দিয়ে যাচ্ছেন।রাজ্য রাজনীতিতে রতন দা’র মতো মানুষ বিরল। তাঁর নেতৃত্বে উন্নয়নের নিরিখে মোহনপুর আজ আরেকটি আগরতলাতে রূপান্তরিত হয়েছে।ছয়বছর আগের মোহনপুর আর আজকের মোহনপুরের মধ্যে বিস্তর ফারাক লক্ষ্য করা যাচ্ছে। তাঁর দাবি, বিজেপি, আইপিএফটি এবং তিপ্রা মথার জোট বিজেপির দুই প্রার্থীকে রেকর্ড ভোটে জয়ী করবে।র‍্যালিতে এছাড়াও উপস্থিত ছিলেন এডিসির পূর্ত দপ্তরের ই এম রুনিয়েল দেববর্মা সহ আরও অনেকে।


পশ্চিম আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব এ দিন আরও কয়েকটি রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়েছে।

সকালে টাউন হলে সাংগঠনিক বৈঠক, বিকেলে মুটিয়া বিধানসভার দুর্গাবাড়ি, সন্ধ্যায় রামনগর বিধানসভার কালিকাপুর স্কুল এবং রাতে বড়দোয়ালী বিধানসভার অন্তর্গত বড়দোয়ালী ওয়ার্ড অফিস কমিউনিটি লে দলীয় সাংগঠনিক সভায় অংশ নেন।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

21 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

22 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago