রাজ্যের আইন শৃঙ্খলা অনেক ভালোঃ মুখ্যমন্ত্রী!!

 রাজ্যের আইন শৃঙ্খলা অনেক ভালোঃ মুখ্যমন্ত্রী!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেভাবে দেশকে শক্তিশালী করার জন্য কাজ করছেন, যেভাবে দেশকে সুরক্ষিত রাখছেন, আমাদেরও কর্তব্য সেই দিশায় কাজ করা। দেশাত্মবোধক ভাবধারা পুলিশদের মধ্যেই বেশি আসা উচিত, তবেই তা সম্ভব।
২৯ টি রাজ্যের মধ্যে আইনশৃঙ্খলার দিক থেকে সর্বনিম্ন পঞ্চম স্থানে রয়েছে আমাদের ত্রিপুরা। আগে যেভাবে রাজ্যে গাঁজা উৎপাদন হতো তা বর্তমানে অনেকটাই কমে গেছে।

উত্তর-পূর্বের বিভিন্ন রাজ্যগুলি থেকে ত্রিপুরাকে করিডোর করে যেভাবে বিভিন্ন নেশা সামগ্রী বাংলাদেশে পাচার হচ্ছে তা বাজেয়াপ্ত করা থেকে গাঁজা ধ্বংসের ক্ষেত্রেও আমরা প্রথম স্থানে রয়েছি। পাশাপাশি পুলিশের উৎকর্ষতা সম্পর্কে বলতে গিয়ে বলেন,আমাদের ত্রিপুরায় ট্যালেন্ট এর কোনো অভাব নেই। এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা আমাদের তৈরি করতে হবে। মানুষের স্বার্থে আমাদের কাজ করা উচিত।
শুক্রবার ত্রিপুরা পুলিশ সপ্তাহ ২০২৩ উপলক্ষে রাজধানীর এডি নগর পুলিশ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এই কথাগুলি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডঃ মানিক সাহা।

এদিন যথাযোগ্য মর্যাদা মেনেই উদযাপিত হল ত্রিপুরা পুলিশ সপ্তাহ। উক্ত অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য পুলিশের মহানির্দেশক অমিতাভ রঞ্জন সহ রাজ্য পুলিশের অন্যান্য আধিকারিকগন। ত্রিপুরা পুলিশ সপ্তাহ উপলক্ষ্যে এদিন পুলিশের বিভিন্ন স্তরে কর্মক্ষেত্রে অসামান্য অবদান ও সাফল্য অর্জনকারীদের পুলিশ মেডেল দিয়ে পুরস্কৃত করা হয়।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.