রাজ্যে আইনের শাসন, গনতন্ত্র ভুলন্ঠিত : মানিক

 রাজ্যে আইনের শাসন, গনতন্ত্র ভুলন্ঠিত : মানিক
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি, বিলোনিয়া।। রাজ্যে আইনের শাসন নেই, গণতন্ত্র ভুলন্ঠিত। জনগণের বাঁচার অধিকার, পেটের ভাত কেড়ে নিয়েছে বিজেপি সরকার। রাজ্যে পরিবর্তনের হাওয়া বইছে। একে কাজে লাগাতে হবে। নাইলে রাজ্যের জনগণের অবস্থা আরো খারাপ হয়ে উঠবে। শিক্ষা, স্বাস্থ্য, পানীয় জল, বিদ্যুৎ, পিছিয়ে রয়েছে। পঞ্চাশ হাজার চাকরি। মিস করলে চাকরি। কোথায় গেল? ইন্টারভিউ নিয়ে বেকারদের সাথে প্রতারণা চলছে। চাকরি ছাড়া হচ্ছে না। রাজ্য সরকারের তীব্র সমালোচনা করে উপরোক্ত কথা গুলো বলেন বিরোধী দলনেতা মানিক সরকার। শনিবার বিলোনিয়া রাজনগরে সি পিআইএমের এক জমায়েতে বক্তব্য রাখছিলেন বিরোধী দলনেতা মানিক সরকার। জনজীবনের জরুরী দাবি আদায় এবং গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে এদিন রাজনগরে এক সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশের প্রধান বক্তা ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিরোধী দলনেতা মানিক সরকার। তিনি বলেন, নিজের অস্তিত্ব রক্ষা করতে চাইলে, পায়ে দাঁড়াতে চাইলে, আপনার মুখের দিকে যারা তাকিয়ে আছে সামাজিক দায়িত্ব প্রতিপালন করতে চাইলে পরিবর্তন আনতে হবে। নির্বাচনের কয়েক মাস বাকি থাকতেই কেন রাজ্যের মুখ্যমন্ত্রীকে পরিবর্তন করতে হলো? প্রশ্ন তুলেন মানিক বাবু। রাতকে দিন, দিনকে রাত। ছলচাতুরি করে নিজেদের খুশি মত রাজ্যকে পরিচালিত করা হচ্ছে। মানিক সরকারের দাবি, ২৩শে নির্বাচনে এই সরকার জনগণের সামনে দাঁড়াতেই পারবে না। জনগন কে কি বলবে? কি কাজ করেছে তারা? এ সরকার অসত্যের কাহিনী দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে। কাজ নেই। খাদ্য নেই। শহর সহ প্রত্যন্ত এলাকায় অসহনীয় পরিস্থিতি। এই পরিস্তিতি থেকে মুক্তি পেতে হলে আমাদের পরিবর্তন নিয়ে চিন্তা ভাবনা করতে হবে। আসুন এই কাজে আমরা সকলে একসাথে মিলিত হয়ে এগিয়ে যাই।
এদিন সমাবেশে সভাপতিত্ব করেন সিপিআইএম দক্ষিণ জেলা কমিটির সম্পাদক বাসুদেব মজুমদার। রাজনগর এলাকার বিধায়ক সুধন দাস বক্তব্যে রাজ্য সরকারের তীব্র সমালোচনা করেন।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.