রাজ্যে নির্বাচনোত্তর সন্ত্রাস বন্ধের আর্জি জানালো ক্লাব ফোরাম

 রাজ্যে নির্বাচনোত্তর সন্ত্রাস বন্ধের আর্জি জানালো ক্লাব ফোরাম
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইনঃ জিরো পোস্ট পোল ভায়োলেন্স-কে সামনে রেখে সোমবার রাজধানীর মুক্তধারা হলে বিভিন্ন রাজনৈতিক দলের উচ্চস্তরীয় নেতৃত্ব সহ প্রশাসনিক আধিকারিকদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয় আগরতলা ক্লাব ফোরামের উদ্যোগে। এদিনের এই সভায় উপস্থিত ছিলেন আগরতলা পুরনিগমের মেয়র দীপক মজুমদার, ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা, তৃণমূল প্রদেশ সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস, সদর এসডিপিও অজয় কুমার দাস, সিআরপিএফ আধিকারিক অজয় শেখর সহ ফোরামের সমস্ত সদস্যরা।

এদিনের এই আলোচনা সভার মূল স্লোগান ছিল- ‘রাজনীতি যার যার, রাজ্যটা সবার।’
উক্ত সভায় বক্তব্য রাখেন, আগরতলা ক্লাব ফোরামের সভাপতি প্রণব সরকার, ক্লাব ফোরামের সম্পাদক সেবক ভট্টাচার্য, মেয়র দীপক মজুমদার, এসডিপিও অজয় কুমার দাস সহ অন্যান্য বিশিষ্টজনেরা।
এদিন বক্তব্য রাখতে গিয়ে প্রত্যেকেই একই সুরে কথা বললেন। প্রত্যেকেই নিজের বক্তব্যের মধ্য দিয়ে রাজনৈতিক দলের নেতৃত্বদের পাশাপাশি দলীয় কর্মী-সমর্থকদের রাজ্যে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আহবান জানান। নির্বাচন যেমন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ঠিক সেভাবেই যেন গণনার আগে, গণনার দিন এবং গণনার পরেও যেন একইভাবে শান্তি বজায় থাকে এই আহবান রাখেন সকলেই।

পাশাপাশি এদিন নিজের বক্তব্যের মধ্য দিয়ে সকলেই এসডিপিও অজয় কুমার দাসের প্রশংসায় পঞ্চমুখ হন। এসডিপিও-র সক্রিয় ভূমিকা পালনে সকলেই সন্তোষ প্রকাশ করেন।
এদিন বক্তব্য রাখতে গিয়ে মেয়র শ্রী মজুমদার বলেন, বর্তমান সরকার প্রশাসনকে মুক্ত হস্তে কাজ করার সুযোগ করে দিয়েছে। তাই প্রশাসনও কাজ করার অধিকার পেয়েছে যার ফলস্বরূপ এই শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে রাজ্যে।
পাশাপাশি এদিন রাজ্যের সকল অংশের মানুষের কাছে রাজ্যে শান্তির পরিবেশ বজায় রাখার দাবি জানান তিনি।

এছাড়াও এদিন বক্তব্য রাখতে গিয়ে সদর এসডিপিও অজয় কুমার দাস আবারও কড়া ভাষায় স্পষ্টভাবে জানিয়ে দিলেন, যদি কেউ কোনো ধরনের অশান্তিমূলক পরিবেশ তৈরি করার চেষ্টা করে, তবে তার বিরুদ্ধে কঠোরতম পদক্ষেপ গ্রহণ করবে প্রশাসন। যেকোনো ধরনের সমস্যার মোকাবেলা করতে প্রস্তুত রয়েছে পুলিশ সহ কেন্দ্রীয় বাহিনী।
আগরতলা ক্লাব ফোরামের এধরনের বিশেষ উদ্যোগের ভূয়সী প্রশংসা করছে বিভিন্ন মহল।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.