লক্ষ্যমাত্রা বেঁধে দিলেন মুখ্যমন্ত্রী

এই খবর শেয়ার করুন (Share this news)

টাউন বড়দোয়ালীতে শুধুমাত্র জয় নয় , জয়ের ব্যবধান নিয়েই ভাবছে পদ্ম শিবির । হাই প্রোফাইল এই বিধানসভা কেন্দ্রে কেমন ব্যবধানে জয় ছিনিয়ে আনতে মঙ্গলবার তার লক্ষ্যমাত্রাও স্থির করে দিলেন ওই আসনের প্রার্থী মুখ্যমন্ত্রী ডা . মানিক সাহা । তিনি এদিন রবীন্দ্রভবনে টাউন বড়দোয়ালীভিত্তিক পৃষ্ঠা প্রমুখ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে বলেন , রাজধানীর ৮ নম্বর আসনের দিকে গোটা দেশ তাকিয়ে আছে । তাকিয়ে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি , বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা সহ দলের হাইকমাণ্ড । মুখ্যমন্ত্রী ডা . সাহা বলেন , গোটা বিষয়টি প্রেস্টিজ ইস্যু হয়ে দাঁড়িয়েছে । মোদি , নাড্ডা মুখ্যমন্ত্রীর পদের গুরুভার তার উপর দিয়েছেন । তাদের আশা ভরসার মান রাখতে হবে দলীয় কর্মীদের ।

বিজেপি রাজ্য প্রভারী সাংসদ বিনোদ সোনকর , বিজেপির উত্তর পূর্বাঞ্চলের সাংগঠনিক সাধারণ সম্পাদক অজয় জাম্বোয়ালদের পাশে বসিয়ে মুখ্যমন্ত্রী ডা . সাহা বলেন , উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামী উপনির্বাচনে ৯২ শতাংশ ভোট পেয়ে জয় পেয়েছেন । বিজেপি হাইকমাণ্ড টাউন বড়দোয়ালী কেন্দ্রের ক্ষেত্রে আরও ভালো কিছু চেয়েছে । মুখ্যমন্ত্রী ডা . সাহা যার প্রেক্ষিতে দলীয় কর্মীদের ৯৫ % ভোটের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছেন । মুখ্যমন্ত্রী বলেন , এই লক্ষ্য পূরণের তিনি প্রতিনিয়ত ডোর টু ডোর কর্মসূচি চালিয়ে যাচ্ছেন । মাস তিনেকের সময় পেলে তিনি সব কয়টি বুথেই বাড়ি বাড়ি প্রচার সম্পন্ন করতেন । এই মুহূর্তে সব বুথে যাওয়া সম্ভবপর হচ্ছে না । তিনি বলেন , পৃষ্ঠ প্রমুখগণ দায়িত্ব নিয়ে তাদের দলের লক্ষ্যমাত্রা পূরণ , করে নিতে পারবেন । পৃষ্ঠা প্রমুখরা সক্ষম বলেও তিনি উল্লেখ করেন । মুখ্যমন্ত্রী বলেন , এক সময় তিনি বিজেপি সদর শহরাঞ্চল জেলার পৃষ্ঠা প্রমুখ ইনচার্জের দায়িত্বে ছিলেন।

সে হিসেবে তাদের গোটা বিষয় তার নখদর্পণে রয়েছে । মুখ্যমন্ত্রী বলেন , পৃষ্ঠা প্রমুখগণ দলের সাংগঠনিক কাঠামোর জন্য খুবই গুরুত্বপূর্ণ । আগামীদিনে তাদের কীভাবে সম্মান দিতে হয় তা দেখা হবে । মুখ্যমন্ত্রী a বলেন , শুধু মুখের কথাই নয় । সত্যিকার অর্থেই তাদের জন্য কিছু করা হবে । এরাই হলেন দলের সৈনিক । মুখ্যমন্ত্রী ডা . সাহা এদিনও টাউন বড়দোয়ালীর বিভিন্ন স্থানে বাড়ি বাড়ি প্রচারে অংশ নেন । এ প্রসঙ্গে তিনি বলেন , নিজের জন্য এই অভিযানে নামতে হবে তা কল্পনাতে আসেনি । এই কর্মসূচিতে গিয়ে প্রতিনিয়তই অদ্ভুত অভিজ্ঞতা হচ্ছে । বিষয়টা উপভোগ করছেন বলেও তিনি উল্লেখ করেন । সেই সাথে বলেন , রাজ্যের ইতিহাসে মুখ্যমন্ত্রী হয়ে ভোটে লড়াইয়ের ঘটনা বিরল । গোটা বিষয়টিই ব্যতিক্রমী । এর একটা সুবিধা মিলছে বলেও তিনি উল্লেখ করেন ।

এদিনের পৃষ্ঠা প্রমুখ সম্মেলনে মন্ত্রী রামপ্রসাদ পাল , রতনলাল নাথ , এএমসির মেয়র দীপক মজুমদার সহ প্রদেশ বিজেপির শীর্ষস্থানীয় নেতৃত্ব ছিলেন । মুখ্যমন্ত্রী এদিন কালীটিলাতেও নির্বাচনি সভায় যোগ দেন । এদিকে , এদিন ৬ আগরতলা মণ্ডলের পৃষ্ঠা প্রমুখ সম্মেলন হয়েছে হিন্দি স্কুলে । তাতে ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী ডা . অশোক সিন্হার সমর্থনে বক্তব্য রাখেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব , মন্ত্রী সুশান্ত চৌধুরী , মণ্ডল সভাপতি হীরালাল দেবনাথ সহ জেলা ও মণ্ডলের পদাধিকারীগণ । ডা . সিন্হা এদিন তার মণ্ডলের বিভিন্ন স্থানে বেশ কিছু নির্বাচনি সভাতেও অংশ নেন । এসব সভায় প্রদেশ বিজেপি সহসভাপতি ডা . সিন্হাকে রেকর্ড ভোটে জেতানোর আহ্বান রাখা হয় ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

13 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

13 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago