লেনদেন বিতর্কে খুন যুবক!!

 লেনদেন বিতর্কে খুন যুবক!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন, ঋষ্যমুখ।। সামান্য লেনদেন সংক্রান্ত ঘটনা ঘিরে এক যুবককে বিয়ারের বোতল দিয়ে মাথায় আঘাত করে রেস্টুরেন্টের মালিক। মালিকের নাম কর্নময় ত্রিপুরা। আর মাথায় আঘাত প্রাপ্ত যুবকের নাম দেবচরণ ত্রিপুরা। এতে শান্তিরবাজার হাসপাতালে মৃত্য হয় দেবচরণের। ঘটনা বৃহস্পতিবার ঋষ্যমুখ ব্লকের মনিরাম এডিসি ভিলেজ এলাকায়। এই মৃত্যু ঘিরে এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। পুলিশ অভিযুক্ত কর্ণময় ত্রিপুরাকে গ্রেপ্তার করেছে।

গত বৃহষ্পতিবার বিকালে ঋষমুখ ব্লক এলাকায় উপজাতি অধূষিত মনিরামপুর এডিসি এলাকায় একটি রেস্টুরেন্ট দোকানের দেনা পাওনা সংক্রান্ত ঘটনা ঘিরে কর্ণময় ত্রিপুরা ও দেবচরণ ত্রিপুরার মধ্যে বাক বিতন্ড্ডা দেখা দেয়। পরিস্তিতি একসময় এমন পর্যায়ে পৌঁছে যায় যে দুই জনের মধ্যে মারধর শুরু হয়। মদের বোতল দিয়ে দেবচরণের মাথায় আঘাত করে কর্ণময়। মাটিতে লুটিয়ে পরে দেবচরণ ত্রিপুরা। মাথার পিছনে আঘাত লাগে। সাথে সাথে তাকে রামরাইবাড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা করার পর বাড়িতে চলে আসে দেবচরণ।

কিন্তু রাতে খাওয়া দাওয়া করার পর রাত প্রায় বার টার সময় মাথায় ব্যথা শুরু হয়। সাথে বমি শুরু করে। রাতে পুনরায় তাকে নিয়ে যাওয়া হয় রামরাইবাড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। অবস্থা বেগতিক দেখে চিকিৎসকরা তাকে রাতে শান্তিরবাজার জেলা হাসপাতালে রেফার করে দেয়। শুক্রবার সকাল ছয়টায় মৃত্যু হয় দেবচরণ ত্রিপুরার (৪৭)। এই মৃত্যু তে এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। এই নিয়ে বিলোনিয়া থানায় অভিযোগ করা হয়। অভিযোগ মুলে পুলিশ অভিযুক্ত কর্ণময় ত্রিপুরাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। বিলোনিয়া থানার ও সি জানান ঘটনার তদন্ত চলছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.