শত শত ভক্ত সমাগমে পূজিত রামচন্দ্র

 শত শত ভক্ত সমাগমে পূজিত রামচন্দ্র
এই খবর শেয়ার করুন (Share this news)

৫০০ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সোমবার, ২২ শে জানুয়ারি প্রভু শ্রী শ্রামের জন্মভূমি অযোধ্যায় উদ্বোধন হলো রাম মন্দির। এক ঐতিহাসিক মাহেন্দ্রক্ষণের সাক্ষী হয়ে রইল গোটা ভারতবর্ষ৷ আজ রামময় গোটা দেশ। গোটা দেশের পাশাপাশি পার্বত্য রাজ্য ত্রিপুরায়ও প্রভু রামের আরাধনায় মেতে উঠেছে হিন্দু ধর্মাবলম্বীরা।


উল্লেখ্য, অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন ও রাম লালার প্রাণ প্রতিষ্ঠাকে কেন্দ্র করে সোমবার রাজধানী আগরতলার দূর্গাবাড়িতে শ্রী রামের আরাধনায় এক বিশেষ পূজা ও মহাযজ্ঞের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ড: মানিক সাহা, আগরতলা পুরনিগমের মেয়র দীপক মজুমদার, ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত সহ অন্যান্যরা। এদিন দূর্গাবাড়িতে শত শত ভক্ত সমাগমে পূজিত হন রামচন্দ্র।


পূজা শেষে এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী বলেন, সারা ভারতবর্ষ আজ রামময়। আজ থেকে গোটা দেশে রাম রাজত্বের অধ্যায় নতুনভাবে সূচনা হবে এবং রাম রাজত্ব মানেই সুশাসন। দেশের প্রধানমন্ত্রীও দেশবাসীর কাছে সুশাসন পৌঁছে দিতে চাইছেন প্রতিনিয়ত। আর সেই দিশায়ই কাজ করে চলেছে রাজ্য সরকারও। মানুষের মৌলিক অধিকারগুলো তাদের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করছে সরকার। সর্বোপরি এই রাম মন্দিরের উদ্বোধনকে কেন্দ্র করে ত্রিপুরা বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী প্রফেসর ডা: মানিক সাহা। তাছাড়া আগামী ৪ তারিখে গোটা ক্যাবিনেট নিয়ে অযোধ্যার উদ্দেশ্যে রওনা দেবেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.