শপথ নিলেন তিপ্রা মথার বিধায়করা!

এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী শুক্রবার বিধানসভায় শপথ গ্রহণ করলেন তিপ্রামথা দলের ১৩ জন বিধায়ক। তাদের শপথ বাক্য পাঠ করান প্রোটেম স্পিকার বিনয় ভূষণ দাস।
এছাড়াও এদিন শপথ গ্রহণ করেন কংগ্রেস দলের বিধায়ক সুদীপ রায় বর্মন।
এদিন শপথ গ্রহণ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিধায়ক সুদীপ রায় বর্মন বলেন, গতকাল শারীরিক অসুস্থতার জন্যই শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি।

নির্বাচনের আগে এক সাংবাদিক সম্মেলনে শ্রী বর্মন দাবি করেছিলেন, বিজেপি সিঙ্গেল ডিজিটে জয়লাভ করবে। নিজের সেই মন্ত্রব্যকে টেনে এদিন তিনি দাবি করেন, বিজেপি সিঙ্গেল ডিজিটেই জয় পেয়েছে। শুধুমাত্র ৭ টি আসন পেয়েছে ভারতীয় জনতা পার্টি। স্ট্যাটিস্টিক্স টানলে এটাই প্রমাণিত হবে। অধিকাংশ আসনে বিরোধী দলগুলো ব্যক্তিগত অ্যাজেন্ডা নিয়ে বিজেপির বিরুদ্ধে লড়াই করেছে। সেই অ্যাজেন্ডার পরিপ্রেক্ষিতেই মানুষের প্রত্যাশা পূরণ হয়নি বলেই অন্যান্য আসনগুলোতে বিজেপি জয়লাভ করেছে। ভোট কাটাকাটির প্রেক্ষিতেই বিজেপির জয় সম্ভব হয়েছে। তিনি আরও বলেন, কংগ্রেসই একমাত্র দল যারা রাজ্যকে স্বৈরাচরী শাসনমুক্ত করার জন্য এই নির্বাচনে অনেক লড়াই করেছে।

এছাড়াও কংগ্রেসের এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে সুদীপ রায় বর্মন বলেছিলেন, যদি ২০২৩ বিধানসভা নির্বাচনে কংগ্রেস জয়ী না হয় তবে তিনি চিরতরে রাজনীতি থেকে বিদায় নেবেন। সেই বিষয়ে প্রশ্ন করলে, তিনি প্রত্যুত্তরে সাফ জানিয়ে দেন এধরনের কোনো কথা তিনি বলেননি।
এদিনের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মথা সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেব্বর্মন। তিনি এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, একটি আঞ্চলিক দল আজ নিজেদের মাতৃভাষায় শপথ গ্রহণ করেছে। এর জন্য তিনি গর্ব বোধ করছেন। পাশাপাশি তিনি এদিন আবারও স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, তিপ্রাল্যান্ডের দাবি থেকে তিনি কখনও সরছেন না। যতদিন পর্যন্ত সাংবিধানিক সমাধান না হবে ততদিন পর্যন্ত এই দাবিতেই অনড় থাকবে তিপ্রামথা।
এছাড়াও তিনি এদিন কংগ্রেস ও সিপিআইএম দলের নেতৃত্বদের শুভেচ্ছা জানান।

Dainik Digital

Recent Posts

ভোক্তাদের পকেট কেটে চিনি, সুজি, ময়দা!!

অনলাইন প্রতিনিধি :-রাজ্যে বিনামূল্যে চিনি, সুজি,ময়দা দেওয়ার নামে সস্তা রাজনীতি করতে গিয়ে লেজেগোবরে হয়েছে বিজেপি…

25 mins ago

অনিয়ন্ত্রিত ডায়াবেটিসে হার্টের ক্ষতি হয়!!

অনলাইন প্রতিনিধি :-ডায়াবেটিসের রোগী এখন প্রায় ঘরে ঘরেই। জীবনযাপনে পরিবর্তন আনার মাধ্যমে সহজেই এই রোগ…

32 mins ago

গয়নার ল্যাবে তৈরি হলো বিশ্বের প্রথম কৃত্রিম রুবি!!

অনলাইন প্রতিনিধি :-বাংলায় চুনি, ইংরেজিতে রুবি।চুনির রং কতটা টকটকে লাল, তার উপর এই মানিকের দাম…

23 hours ago

মুখ্যমন্ত্রীর মুখ বাঁচাতে পুলিশ প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা!!

অনলাইন প্রতিনিধি :-চাঁদারজুলুম নিয়ে ব্যবস্থা গ্রহণের ক্ষেত্রে তথাকথিত সুশাসনের রাজ্যে প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা প্রকাশ্যে এলো।…

24 hours ago

কাজের বাজারে মন্দা!!

কেন্দ্রে ১০০ দিন পূর্ণ করল তৃতীয় মোদি সরকার।যদিও বর্তমান ক্ষমতাসীন কেন্দ্রীয় সরকারকে মোদি সরকার আখ্যা…

1 day ago

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

2 days ago