শপথ নিলেন ৪৪ জন বিধায়ক!!

 শপথ নিলেন ৪৪ জন বিধায়ক!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। ১৬ মার্চ নির্ধারিত সুচী অনুযায়ী বিধানসভায় শপথ নিলেন ৪৪ জন নবনির্বাচিত বিধায়ক। এই ৪৪ জনের মধ্যে ৩০ জন বিজেপির বিধায়ক। একজন আইপিএফটি বিধায়ক, দুইজন কংগ্রেসের বিধায়ক, এগারোজন সিপিআই (এম) দলের বিধায়ক। প্রোটেম স্পীকার বিনয় ভূষণ দাস আগেই শপথ নিয়েছেন। বিজেপি এবং কংগ্রেসের বিধায়করা এদিন বিধানসভার অধিবেশন কক্ষে শপথ গ্রহন করলেও, সিপিআই (এম) দলের বিধায়করা শপথ নিয়েছে প্রোটেম স্পিকারের অফিস কক্ষে।

উল্লেখযোগ্য, বিষয় হচ্ছে এদিন নির্ধারিত সময় ও সুচী অনুযায়ী কংগ্রেস দলের দুই বিধায়ক বীরজিত সিনহা এবং গোপাল রায় শপথ নিলেও, এদিন শপথ নিতে আসেননি কংগ্রেস দলের অপর বিধায়ক সুদীপ রায় বর্মন। কেন তিনি শপথ নিতে আসেননি এই ব্যপারে কেউ কিছু জানেন না। তিনি যে শপথ নিতে আসবেননা এই বিষয়ে প্রোটেম স্পিকারকে কিছু জানান নি।

ষাট সদস্যের বিধানসভায় বৃহস্পতিবার শপথ নিয়েছেন মোট ৪৪ জন বিধায়ক। শপথ নেওয়ার বাকি আছে আরও ১৪ জন বিধায়ক। এদের মধ্যে ১৩ জন তিপ্রামথার, একজন কংগ্রেসের। ধনপুরের বিধায়ক প্রতিমা ভৌমিক পদত্যাগ করেছেন। ফলে ওই কেন্দ্রে উপনির্বাচন না হওয়া পর্যন্ত বিধানসভার সদস্য সংখ্যা থাকবে ৫৯ জন।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.