শর্ট সার্কিটে পুড়লো দোকান

 শর্ট সার্কিটে পুড়লো দোকান
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন, খোয়াই।। শর্ট সার্কিট থেকে আগুন লেগে পুড়লো একটি মুদির দোকান। আগুন নেভাতে গিয়ে শর্ট সার্কিট থেকে প্রাণে রক্ষা পায় দুইজন অগ্নি নির্বাপক দপ্তরের কর্মী। ঘটনা শুক্রবার গভীর রাতে খোয়াই গণকি স্থিত অগ্নি নির্বাপক দপ্তরের বিপরীতে অবস্থিত একটি দোকানে। বিদ্যুৎ দপ্তরের গাফিলতির কারনে রীতিমতো ক্ষোভ তৈরি হয়েছে স্থানীয় জনগণের মধ্যে।
স্থানীয় দমকল কর্মীদের বক্তব্য, শুক্রবার রাতে বন্ধ ছিল দোকানটি। রাত আনুমানিক রাত সাড়ে বারোটা নাগাদ অগ্নি নির্বাপক দপ্তরের বিপরীতে সান্টু দেবের মুদির দোকানে কর্তব্যরত দমকল কর্মী ( সেন্ট্রি) প্রথমে আগুন দেখতে পায়।

অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা সাথে সাথে দোকানের মালিক কে খবর দেয়। দমকলের কর্মীরা যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিভানোর কাজে নেমে পড়ে। আগুনের লেলিহান শিখা এতটাই তীব্র ছিল মুদির দোকানের সমস্ত মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে শর্ট সার্কিটে আহত হয় দুইজন অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীও। দমকল কর্মীরা বুঝতে পেরে খোয়াই বিদ্যুৎ দপ্তরকে ফোন করে। কিন্তু বিদ্যুৎ দপ্তরে বহুবার ফোন করার পরও কেউ ফোন রিসিভ করেনি। শেষ পর্যন্ত বাধ্য হয়ে অগ্নি নির্বাপক দপ্তরের একটি গাড়ি ছুটে যায় বিদ্যুৎ দপ্তরে। বিদ্যুৎ দপ্তরের কর্মীদের ঘুম থেকে জাগিয়ে তোলে ওই অঞ্চলের বিদ্যুৎ সংযোগ ছিন্ন করে। এরপর দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে পুরো দোকানটি পুড়ে যাওয়ার ঘটনায় রীতিমতো ভেঙে পড়েছেন দোকানের মালিক।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.