সফলতার রিপোর্ট কার্ড!

 সফলতার রিপোর্ট কার্ড!
এই খবর শেয়ার করুন (Share this news)

দেশের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মার্গ দর্শনেই আমরা কাজ করছি। সরকার আসবে সরকার যাবে। কিন্তু কী কাজ করে গেলাম সেটা গুরুত্বপূর্ণ বিষয়। আগে শুধু কথাশিল্প আমরা শুনেছি। একটা শিল্পই ওরা তৈরি করেছে। ওরা শুধু জানে কথা কিভাবে বলতে হবে কিন্তু কাজের বেলায় অষ্টরম্ভা!! কিন্তু বর্তমান সরকার কথায় নয় কাজে বিশ্বাসী।
বুধবার রাজধানীর রবীন্দ্র শতবার্ষিকী ভবনের ১ নং প্রেক্ষাগৃহে ত্রিপুরা সরকার আয়োজিত ত্রিপুরার উন্নয়ন ও সাফল্যের প্রতিবেদন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এই কথাগুলি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডঃ মানিক সাহা।

পাশাপাশি রাজ্যের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচীর কথাও তুলে ধরেন নিজের বক্তব্যের মাধ্যমে। এছাড়াও নিজের বক্তব্যের মধ্য দিয়ে রীতিমতো প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হন মুখ্যমন্ত্রী।
এদিনের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেব্বর্মন, খাদ্যমন্ত্রী মনোজ কান্তি দেব, প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী ভগবান দাস, কারামন্ত্রী রামপ্রসাদ পাল, মুখ্যসচিব জে কে সিনহা ও প্ল্যানিং ডিপার্টমেন্ট-এর সচিব অপূর্ব রায়। এদিন প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন মুখ্যমন্ত্রী সহ মঞ্চে উপস্থিত অন্যান্যরা।

এদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেব্বর্মন বলেন, ত্রিপুরার উন্নতিকে বিভিন্ন ক্ষেত্রে নতুন দিশা দেওয়ার চেষ্টা করেছে সরকার। এছাড়াও ১২% ডিএ সহ নিজের দপ্তর সংক্রান্ত বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরেন নিজের বক্তব্যে। মুখ্যমন্ত্রী, উপমুখ্যমন্ত্রী ছাড়াও এদিন বক্তব্য রাখেন মুখ্যসচিব জে কে সিনহা ও প্ল্যানিং ডিপার্টমেন্টের সচিব অপুর্ব রায়। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরে রাজ্য সরকারের সফলতার রিপোর্ট কার্ডের আবরণ উন্মোচন করেন মুখ্যমন্ত্রী সহ মঞ্চে উপস্থিত অন্যান্য বিশিষ্টজনেরা।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.