সরকারের মদতে মথার সফল বনধ!!

 সরকারের মদতে মথার সফল বনধ!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-গ্রেটার তিপ্রা ল্যান্ড ও জনজাতিদের সংবিধানিক অধিকার আদায়ের দাবীতে ১২ ঘন্টা এডিসি এলাকা বনধ ডাকে তিপ্রামথা দল। সেই বনধকে কেন্দ্র করে এডিসি এলাকায় ব্যাপক প্রভাব পড়েছে। শনিবার সকাল থেকেই এডিসি এলাকায় বিভিন্ন সড়কে তিপ্রামথার সমর্থকরা পিকেটিং শুরু করে।

এডিসি এলাকার বিভিন্ন বাজার হাট শনিবার সকাল থেকে বন্ধ। স্তব্ধ হয়েছে যানবাহন চলাচল। লংতরাইভ্যালি মহকুমায় সব দোকান পাট বন্ধ লক্ষ্য করা গেছে। যানবাহন চলাচল বন্ধ। জাতীয় সড়ক বিরাশিমাইল এলাকাতে মথার কর্মীরা পিকেটিং করে। মনু রেল স্টেশনে হামসফর এক্সপ্রেস ট্রেন এবং ধর্মনগর- আগরতলা গামি ট্রেনও আটকে দেয় তিপ্রামথার কর্মীরা।

দক্ষিণ, গোমতী,এবং সিপাহীজলা জেলার একাধিক জায়গায় সকাল থেকে পিকেটিং শুরু করে মথার কর্মীরা। বিশ্রামগঞ্জের দেওয়ান বাজার, তকসাপাড়া চৌমুহনী, বিশালগড়ের চেলিখোলা ইত্যাদি জায়গায় সকাল থেকে পিকেটিং চলে। ফলে সকাল থেকে ওই সব জেলায় যানবাহন চলাচল ব্যাহত হয়। উত্তর ,ধলাই,খোয়াই, পশ্চিম জেলারও একাধিক জায়গায় সকাল থেকে পিকেটিং করে মথার কর্মীরা। ফলে স্তব্ধ গোটা রাজ্যের পরিবহন ব্যাবস্হা। উৎসবের আগে এই সর্বনাশা বনধ রাজ্যের বড় ক্ষতি হলো বলে মনে করছে অনেকে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.