সাব্রুমে ক্রিকেট স্টেডিয়াম নির্মাণে উদ্যোগ শুরু

এই খবর শেয়ার করুন (Share this news)

চলতি বছরেই সাব্রুমে একটা আধুনিক ক্রিকেট স্টেডিয়ামের কাজ শুরু হতে চলেছে । জানিয়েছেন সাক্রমের বিধায়ক শঙ্কর রায় । ইতিমধ্যে সাব্রুম সরকারী কলেজের ভিতর প্রায় পঁচিশ কানি জমির উপরে তা গড়ে তোলা হবে বলে শ্রীরায় জানিয়েছেন । সংবাদ সূত্রে জানা যায় যে , ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্তারা সাব্রুমে এসে প্রস্তাবিত স্টেডিয়ামের জায়গাটি পরিদর্শন করে গিয়েছেন এবং তা গড়ে তুলতে সবুজ সংকেত সাব্রুম ক্রিকেট অ্যাসোকে দিয়ে গিয়েছেন বলে জানা যায় । সাব্রুমের জনগণের দীর্ঘ দশকের দাবি ছিলো যে মহকুমাতে যেন একটা ভালো ক্রিকেট স্টেডিয়াম গড়ে তোলা হয় । স্থানীয় জনগণ এবং সাব্রুম ক্রিকেট অ্যাসো থেকে বারবার বিষয়টি এলকার বিধায়ককে জানালে শেষ পর্যন্ত বিধায়ক জমি দেওয়ার ব্যবস্থা করেন । পুরানো কলেজ স্টেডিয়াম থাকলেও তাতে স্টেডিয়ামের জমি নিয়ে দীর্ঘ দশক জট লেগেছিল ।

শেষ পর্যন্ত উক্ত জমি বাদ দিয়ে সাব্রুম সরকারী কলেজের উত্তর প্রান্তে বিশাল জায়গা থাকাতে তাতে এবার স্টেডিয়াম গড়ে তুলতে নতুন করে উদ্যোগ গ্রহণ করেন এলাকার বিধায়ক । গত ১৫ জুন ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্পেশাল জেনারেল বডির আলোচনাতে বলা হয়েছে , সারা ত্রিপুরাতে ক্রিকেট টুর্নামেন্টের জন্য ভালো স্টেডিয়ামে গড়ে তোলা হবে । দক্ষিণ জেলাতে একটি আধুনিক ক্রিকেট স্টেডিয়াম গড়ে তোলা হবে বলে স্পেশাল জেনারেল বডিতে আলোচনা হয় । আগামীদিনে যেহেতু সাব্রুম হচ্ছে দক্ষিণ পূর্ব এশিয়ার মূল প্রবেশপথ তাই সেখানেই উক্ত স্টেডিয়াম এই মহকুমাতে গড়ে তুলতে টিসিএ বদ্ধপরিকর । রাজ্য টিসিএর নতুন সভাপতি তপন কুমার লোধও সাক্রমের বিষয়টি সম্পর্কে অবগত আছে বলে জানা যায় ।

সংবাদ সূত্রে জানা যায় , পঁচিশ কানি জমির উপরে আধুনিক ক্রিকেট স্টেডিয়াম গড়ে তোলা হবে সেখানে প্রথমিকভাবে কিছু কাজ হয়ে গিয়েছে । টিসিএর একদল ইঞ্জিনীয়ার এসে জায়গার মাপযোগ করে গিয়েছে । তারপর থেকেই এলাকার বিধায়ক বিষয়টি নিয়ে কয়েক দফা আলোচনা করে বলে জানা যায় । সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই তার ভিত্তিপ্রস্থর করা হবে জানা যায় । ইতিমধ্যে সাব্রুমের ক্রিকেটপ্রেমীদের মধ্যে এই খবর চাউর হতেই খুশির হাওয়া দেখা দিয়েছে । সবার একই বক্তব্য , দীর্ঘ দশক পরে সাব্রুমের জনগণের আশা পূরণ করতে চলেছে টিসিএ ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

23 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

24 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago