সুদীপ বর্মনের বিরুদ্ধে প্রেস কাউন্সিলে মামলা দায়ের!!

 সুদীপ বর্মনের বিরুদ্ধে প্রেস কাউন্সিলে মামলা দায়ের!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। গত ২৬ শে ফেব্রুয়ারী আগরতলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নির্বাচনে অনৈতিকভাবে রাজনৈতিক হস্তক্ষেপের অভিযোগে, কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন এর বিরুদ্ধে প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়ায় মামলা দায়ের করা হয়েছে। গত ১৫ ই মার্চ এই মামলা দায়ের করেছেন আগরতলা প্রেসক্লাবের সদ্য প্রাক্তন সচিব তথা রাজ্যের বরিষ্ট সাংবাদিক প্রণব সরকার।

কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মনের বিরুদ্ধে অভিযোগ হচ্ছে, আগরতলা প্রেসক্লাব একটি স্বাধীন সংস্থা হওয়া সত্বেও তিনি প্রেসক্লাবের নির্বাচনে অনৈতিকভাবে রাজনৈতিক হস্তক্ষেপ করেছেন। প্রেসক্লাবের নির্বাচনকে বানচাল করার জন্য চক্রান্ত করেছেন।রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিক কিরণ গিত্যেকে চিঠি দিয়ে প্রেসক্লাবের নির্বাচনকে বানচাল করার প্রয়াস নিয়েছেন। যদিও তার কোনো প্রয়াশই শেষপর্যন্ত কার্যকর হয়নি। তার সমস্ত অপচেষ্টাকে ব্যার্থ করে প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে পূর্বনির্ধারিত সুচী অনুযায়ী গত ২৬ শে ফ্রেব্রুয়ারী। কিন্তু প্রেসক্লাবের নির্বাচনে বামগ্রেস নেতা বিধায়ক সুদীপ রায় বর্মনের এমন অনৈতিক রাজনৈতিক হস্তক্ষেপের বিরুদ্ধে তখনই বিভিন্ন মহলে ক্ষোভ এবং ব্যপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

বিভিন্ন মহল থেকে প্রতিবাদের ঝড় উঠে। কেননা, প্রেসক্লাবের নির্বাচনে সরাসরি রাজনৈতিক নেতার এমন হস্তক্ষেপ নজিরবিহীন। রাজ্য প্রেসক্লাবের ইতিহাসে এর আগে এমন ঘটনা আর ঘটেনি। শুধু তাই নয়, দেশের কোনো প্রেসক্লাবের ইতিহাসেও এমন ঘটনা নেই৷ এর আগেও প্রেসক্লাবের পুর্বতন কমিটিকে নির্বাচনে পরাজিত করার জন্য সুদীপ রায় বর্মন বাইরে থেকে কলকাঠি নেড়েছিলেন বলে অভিযোগ। সেই চেষ্টাও তার সফল হয়নি। কিন্তু এবার তিনি আগরতলা প্রেসক্লাবের ঐতিহ্যময় ইতিহাসকে কলঙ্কিত করেছেন বলে অভিযোগ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.