স্ত্রীর বন্ধুদের হাতে ধোলাই খেলো স্বামী!!

 স্ত্রীর বন্ধুদের হাতে ধোলাই খেলো স্বামী!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন, তেলিয়ামুড়া।।স্ত্রীর বন্ধুদের হাতে রামধোলাই খেলো স্বামী। বর্তমানে আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনা তেলিয়ামুড়া শহরের প্রাণকেন্দ্র বলে পরিচিত অম্পি চৌমুহনী এলাকায় বৃহস্পতিবার। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্বামীর নাম তরুন ব্যানার্জী। জানাগেছে, ড্রাগসের কারনেই এই পরিনতি।
ঘটনার বিবরণে প্রকাশ, তেলিয়ামুড়া নেতাজি নগর এলাকার বাসিন্দা রিমা দেবের সঙ্গে এক বছর পূর্বে আমবাসা এলাকার বাসিন্দা তাপস ব্যানার্জীর পুত্র তরুণ ব্যানার্জীর বিবাহ হয়। বিয়ের কিছুদিন পর থেকেই তাদের মধ্যে শুরু হয় পারিবারিক বিবাদ। আর এই পারিবারিক ঝামেলার মূল কারণ ছিল সর্বনাশা ড্রাগসের নেশা।

স্ত্রীর অভিযোগ,স্বামী তরুণ ব্যানার্জি প্রায়শই ড্রাগসের নেশায় আসক্ত হয়ে তার উপর নির্যাতন চালাতো। নির্যাতন এমন পর্যায়ে পৌঁছয় যে বাধ্য হয়ে স্ত্রী একবার তিন মাসের জন্য নিজের বাপের বাড়িতে চলে আসে। তখন স্বামী ঘর জামাই হয়ে তেলিয়ামুড়া স্থিত শশুর বাড়িতে থাকতে শুরু করে। শ্বশুরবাড়িতে থাকাকালীন সময়ে শাশুড়ি সহ স্ত্রীর বিভিন্ন স্বর্ণালংকার তেলিয়ামুড়ার বিভিন্ন জায়গায় এনে বিক্রি করে দেয়।
পরবর্তীতে স্বামী – স্ত্রীর মধ্যে বোঝাপড়ার মাধ্যমে স্ত্রী পুনরায় আমবাসা স্থিত শ্বশুরবাড়িতে থাকতে শুরু করে। কিন্তু পুণরায় স্ত্রী তেলিয়ামুড়া বাপের বাড়িতে আসার পর স্বামী এসে বৃহস্পতিবার সকালে আচমকাই শ্বশুরবাড়িতে স্ত্রীকে মারতে শুরু করে। আর এতে চুপ থাকতে না পেরে স্ত্রী তার বন্ধুদের (স্কুলের সহপাঠী) খবর দিয়ে ডেকে এনে অম্পি চৌমুহনী এলাকায় প্রকাশ্যে জনতার সামনেই রাম ধোলাই দেয়। রাম ধোলায়ের মাত্রা এতটাই ছিল যে স্বামীকে তেলিয়ামুড়া অগ্নি নির্বাপক দপ্তরের গাড়ি দিয়ে মহকুমা হাসপাতালে অচৈতন্য অবস্থায় নিয়ে আসা হয়। ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে তেলিয়ামুড়া থানার পুলিশ। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন স্বামী তরুণ ব্যানার্জী। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.