Categories: খেলা

স্বর্ণপদক জয়ই লক্ষ্যঃ মান্ধানা

এই খবর শেয়ার করুন (Share this news)

বার্মিংহাম কমনওয়েলথ গেমসের ক্রিকেটে মহিলাদের টি – ২০ – তে ভারতের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া । অজি মহিলা ক্রিকেটাররাও ভারতের বিরুদ্ধে খেলার জন্য তৈরি । তবে গত ৫ বারের বিশ্ব টি -২০ চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে নিয়ে তেমন একটা দুশ্চিন্তায় থাকছে না টিম ইন্ডিয়া । টিমের অন্যতম সিনিয়র ব্যাটার স্মৃতি মান্ধানার সাফ্ কথা , আমরা ওদের নিয়ে ভাবছিই না । বরং গেমসে নিজেদের ভালো খেলার উপরই সবাই ফোকাস করছি । তবে গেমসে বড় প্রতিদ্বন্দ্বী যে অস্ট্রেলিয়া এটা ভালোরকমই জানেন মান্ধানারা । আগামী ২৯ জুলাই গেমসে হরমনপ্রীত কাউরের ভারতীয় দল প্রথম ম্যাচ খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ।

এবারই কমনওয়েলথ গেমসে মহিলাদের টি -২০ টুর্নামেন্টের সংযোজন হচ্ছে । স্মৃতি মান্ধানা বলেন , আমরা নিজস্ব প্ল্যান মতোই খেলবো । তাছাড়া এবারই প্রথম নয় , এর আগেও অনেক টুর্নামেন্টের প্রথম ম্যাচে আমরা ওদের ( অস্ট্রেলিয়া ) বিরুদ্ধে খেলেছি । স্মৃতি মান্ধানার মতে টি -২০ ক্রিকেটে ম্যাচে যেকোনও দলই জিততে পারে । এর জন্য আগে থেকেই কোনও দলকে ফেভারিট বা দুর্বল বলা যাবে না । তবে এবারের কমনওয়েলথে আমরা শুধু অস্ট্রেলিয়াকেই বড় দল ভাবছি না । আমাদের কাছে পাকিস্তান , অস্ট্রেলিয়া , বার্বাডোজ সব দলই সমান । সব ম্যাচই খুব গুরুত্বপূর্ণ । ওরা যেমন ভালো খেলার জন্য এখানে এসেছে আমরাও তাই ।

তবে আমাদের লক্ষ্য একটাই সব ম্যাচই জিততে হবে । উল্লেখ্য , এ বছর মহিলাদের টি -২০ বিশ্বকাপে ভারতীয় দল অস্ট্রেলিয়ার কাছে হেরে গিয়েছিল । এই হিসাবে কমনওয়েলথে ওদের বিরুদ্ধে খেলতে নামার আগে মানসিকভাবে খানিকটা চাপে তো থাকবেই টিম ইন্ডিয়া । সিনিয়র ব্যাটার স্মৃতি মান্ধানা বলেন , শ্রীলঙ্কার বিরুদ্ধে টি ২০ ও একদিনের সিরিজ জিতেই আমরা এখানে ( বার্মিংহামে ) কমনওয়েলথ গেমস ক্রিকেট খেলতে এসেছি । তাই আমাদের মানসিক প্রস্তুতি ও আত্মবিশ্বাস ভালোই । তাই আমার বিশ্বাস কমনওয়েলথ গেমসে আমরা খুব ভালো ক্রিকেট খেলবো এবং মেডেল নিয়েই দেশে ফিরবো । জানান , স্মৃতি মান্ধানা । লক্ষ্য একটাই স্বর্ণপদক জয় ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

19 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

20 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago