হাত কাটা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়লো দোকান!!

 হাত কাটা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়লো দোকান!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। খোয়াই থানা এলাকার হাত কাটা বাজারে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হলো পাঁচটি ব্যবসায়ীক প্রতিষ্ঠান সহ পার্শ্ববর্তী এলাকার দুই প্রতিবেশীর সবকটি ঘর। ঘটনা সোমবার দুপুরে। ঘটনার খবর পেয়ে ছুটে যায় দমকলের একাধিক গাড়ি। দমকল বাহিনীর প্রাথমিক অনুমান বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। সোমবার সকাল সাড়ে ১১ টায় হাত কাটা বাজার সংলগ্ন বীরচন্দ্রপুর দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের বিপরীত পাশে অবস্থিত একটি ভূসিমালের দোকানে হঠাৎ আগুনের সূত্রপাত হয়।

আগুনের তীব্রতা এতই বেশি ছিল যে দেখতে দেখতে পাঁচটি দোকান ভস্মীভূত হয়। পাশাপাশি এই দোকানগুলোর পেছনে থাকা অজয় দেব এর বসত ঘর সহ আরো এক পরিবারের বসত ঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। আগুন এতটাই দ্রুত ছড়িয়ে পড়ে যে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রণ করতে পারেনি।

তারপর অপর আরেকটি গাড়িকে ডাকা হয়। পরে দুটো ইঞ্জিনের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। এই ঘটনায় ৫ ব্যবসায়ী এবং দুই প্রতিবেশীর বাড়িঘরের সমস্ত আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। কোন সামগ্রীই বের করা সম্ভব হয়নি। এই ভয়াবহ অগ্নিকাণ্ডের দৃশ্য দেখে আশপাশের দোকান ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে তাদের দোকানের মালামাল বিদ্যালয়ের মাঠে এনে রক্ষা করে। এই ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ ৫০ লক্ষের বেশি বলে অনুমান।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.