হোলির আনন্দে আস্তো ট্রাক ব্রিজের রেলিং ভেঙ্গে নদীতে!!

 হোলির আনন্দে আস্তো ট্রাক ব্রিজের রেলিং ভেঙ্গে নদীতে!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। হোলির আনন্দে মাতাল হয়ে গাড়ি নিয়ে ধর্মনগর যাওয়ার উদ্দেশ্যে আমবাসার সন্নিকটে ডলুবাড়ি বাজার পেরিয়ে পাকা ব্রিজ পার হতেই রেলিং ভেঙ্গে আস্তো গাড়ি পরে যায় ডলুবাড়ি ছড়ার জলে। পাকা ব্রীজ থেকে কম করে হলেও ৩০ মিটার নিচে পড়ে যায় মালবাহী গাড়িটি। যদিও গাড়িটিতে ছিল হালকা কিছু মাল। অংকুর এজেন্সির ট্রাক নম্বর এন এল ০১০৭৪৪০। চালক ধর্মনগর জেল রোডের প্রীতম দে। আহত অবস্থায় আমবাসা দমকলের গাড়ি করে প্রীতম দে কে ছড়ার জল থেকে উঠিয়ে জেলা হাসপাতালে নিয়ে যায়। চালকের অবস্থা অত্যন্ত শোচনীয়। ঘটনা বুধবার দুপুরে।

আহত হয়েও গাড়ি চালক প্রীতম দমকলের অফিসার কে বলেন, ডলুবাড়ি থেকে আমবাসা আসার পথে একটি মোটর বাইকে থাকা তিনজনকে বাঁচাতে গিয়েই তার গাড়িটি রেলিং ভেঙ্গে ছড়ার জলে পড়ে যায়। গাড়িটি জলে পড়তেই এলাকার লোকজন দৌড়ে এসে তাকে চালকের আসন থেকে বের করে বাইরে নিয়ে আসে। চালককে নিয়ে দমকলের গাড়ি কুলাই হাসপাতালে চলে যাবার পরই এলাকার অনেক লোক বালতি ও বোতলে করে গাড়ির তেলের ট্যাংকি থেকে ডিজেল নিতে শুরু করে। তাই বলতে হয়,কারোর সর্বনাশ তো কারোর ভাদ্র মাস।

এদিন হোলির আনন্দে আমবাসায় পরপর পাঁচটি দুর্ঘটনা ঘটেছে। প্রতিটি দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয় দমকলের গাড়ি করে। বলা যায় আমবাসাতে একই দিনে এতগুলো দুর্ঘটনার জন্য মূলত দায়ী করা হচ্ছে আমবাসা থানার পুলিশকে। কারণ এমন একটি দিনে বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান গুলিতে নেই পুলিশের উপস্থিতি। তাই বিনা হেলমেটে মোটর বাইক গুলিতে অতিরিক্ত বন্ধু-বান্ধব বসিয়ে দুরন্ত গতিতে চলতে শুরু করে উশৃংখল এবং বখাটে যুবকরা। পুলিশ তার কাজটা সঠিক ভাবে করলে এতটা দুর্ঘটনা ঘটতো না বলে আম জনতার অভিমত।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.