১০ বছরের নাবালিকাকে ধর্ষণ করলো ৭০ বছরের বৃদ্ধ!!!

 ১০ বছরের নাবালিকাকে ধর্ষণ করলো ৭০ বছরের বৃদ্ধ!!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি, বিলোনিয়া।। দশ বছরের নাবালিকাকে ধর্ষণ করে ৭০ বছরের বৃদ্ধ। এই ঘটনা নিয়ে তোলপাড় নিহারনগর এলাকা। মঙ্গলবার ধর্ষিতা নাবালিকার পরিবারের পক্ষ থেকে ধর্ষণের অভিযোগ এনে পুরান রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছে। এদিন সন্ধ্যায় পুরান রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কার্যকারক খোকন সাহা জানিয়েছেন, অভিযুক্ত অনিল দাস দুদিন আগে থেকেই পলাতক। তাকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
ঘটনা ১লা সেপ্টেম্বর দুপুরে। নিহার নগর হসপিটাল টিলা এলাকায়।

১০ বছরের নাবালিকা ও তার এক বড় বোন দুপুরে বাড়িতে একা থাকে। মা-বাবা দুজন শ্রমিকের কাজ করে। এদিন অন্যান্য দিনের মতনই সকালে কাজে দুজনেই বের হয়। এলাকারই প্রতিবেশী অনিল দাস। বয়স ৭০। স্ত্রী নেই। মেয়ের বিয়েও হয়েছে। অনিল দাস রাবার বাগানে টেপারীর কাজ করে। নাবালিকার বাড়ির পাশেই রাবার বাগানে কাজ করার সময দুপুরে অনীল দাস ১০ বছরের নাবালিকাকে ডেকে রাবার বাগানে নিয়ে যায়। নাবালিকা আবার অনিল দাস কে আগে থেকেই মামা বলে ডাকতো। রাবার বাগানের একটি পরিত্যক্ত ঘরে অনিল দাস নাবালিকাকে ধর্ষণ করে।

এই অভিযোগ এনে নাবালিকার পরিবার মঙ্গলবার পুরান রাজবাড়ী থানায় মামলা দায়ের করে। ঘটনা ৫ দিন আগে হলেও এতদিন নাবালিকা কাউকে কিছু বলেনি। কিন্তু তার শারীরিক অবস্থা ভালো না থাকায় মায়ের সন্দেহ হয়। শারীরিক সমস্যা নিয়ে জানতে গিয়েই এই ঘটনার কথা নাবালিকা তার মাকে জানায়। এলাকায় এই ঘটনা জানাজানি হতেই বিভিন্ন মহলে তীব্র ক্ষোভ ছড়িয়ে পড়ে। অনিল দাসের খোঁজ করতেই সংশ্লিষ্টরা খবর পায় দুদিন আগেই এলাকা ছেড়ে সে পালিয়েছে। নাবালিকার মেডিকেল করা হয়েছে মঙ্গলবার।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.