২০২৩, একাই লড়াই করবে বিজেপি!!

 ২০২৩, একাই লড়াই করবে বিজেপি!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। আগামী ২০২৩ বিধানসভা নির্বাচনে একাই লড়াই করবে বিজেপি। শনিবার এক সাংবাদিক সম্মেলনে একথা জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সহ সভাপতি ডাঃ অশোক সিনহা। কোনও দলের সাথে জোটে যাচ্ছে না বিজেপি। দলের চিন্তন বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি। তবে অন্য কোনও দল যদি বিজেপির সাথে জোটে যেতে চায়, তাহলে সেই দলকে বিজেপির কাছে আসতে হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডাঃ সিনহা বলেন, বর্তমানে আই পি এফ টি’র সাথে তাদের জোট রয়েছে। সেই জোট এখনো অটুট আছে। তবে আগামীদিনে এই জোট থাকবে কিনা? এই বিষয়ে তিনি কোনও খোলসা করেন নি। রাজনৈতিক মহলের মতে, শাসক দল বিজেপি রাজ্যের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে পাল্টা চাপের রাজনীতির পথে এগুচ্ছে। এই সিদ্ধান্ত তেমনই ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছে রাজনৈতিক মহল। গ্রেটার তিপ্রা ল্যান্ডের দাবি নিয়ে বর্তমান এডিসির শাসক দল তিপ্রামথা যে চাপের রাজনীতি চালিয়ে যাচ্ছে, তাকে পাল্টা দিতেই বিজেপির এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

রাজ্যবাসী ভালো করেই জানে, গ্রেটার তিপ্রা ল্যান্ডের দাবি আদায় করতে হলে রাজ্য এবং কেন্দ্রীয় সরকারের অনুমোদন ছাড়া কিছুতেই সম্ভব হবে না। এই অবস্থায় রাজ্য এবং কেন্দ্রীয় সরকারের সাথে সহমতে যাওয়া ছাড়া বিকল্প কোনও রাস্তা নেই। তাছাড়া এই দাবি কতটা যুক্তি সম্পন্ন, সেটাও ভেবে দেখতে হবে। গ্রেটার তিপ্রা ল্যান্ডের প্রতিশ্রুতি দেওয়া মানে সমতলে বড় অংশের সমর্থন হারাবে বিজেপি। এই নিয়ে কোনও সংশয় নেই। ফলে বিজেপিকে সতর্ক হয়েই আগামী বিধানসভা নির্বাচনে নামতে হবে।এছাড়া বিজেপির কাছেও বিকল্প কোনও রাস্তা নেই। এখন দেখার শেষ পর্যন্ত পরিস্থিতি কোন দিকে গড়ায়।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.