২৪-র তরুণকে বিয়ে করলেন ৬১-র বৃদ্ধা

 ২৪-র তরুণকে বিয়ে করলেন ৬১-র বৃদ্ধা
এই খবর শেয়ার করুন (Share this news)

তিনি দাবি করেন তার বয়স ৬১ বছর । যদিও ছবি দেখে মনে হয় অন্তত কুড়ি বছর কমিয়ে বলছেন এই বৃদ্ধা । দেখে মনে হয় তার বয়স নির্ঘাৎ ৮১। সে যাই হোক । ২৪ বছরের এক তরতাজা তরুণকে বিয়ে করে সংবাদমাধ্যমের নজর কেড়ে নিয়েছেন তিনি । কেন করলেন এমনটা ? বৃদ্ধা অকপটে জানিয়েছেন , এখন তিনি সাত সন্তানের জননী । এ বার অষ্টম সন্তানের জন্ম দিতে চান । সেই কারণেই নাতির বয়সি ছেলের সঙ্গে ৯ বছরের প্রেমকে সার্থক পরিণতি দিয়েছেন তিনি ।

বৃদ্ধার বয়স যদি প্রকৃতই ৬১ হয় , তবে নিজের চেয়ে ৩৭ বছরের ছোট ছেলেকে বিয়ে করেছেন তিনি । বিয়ের আগে এই আশ্চর্য যুগলের উদ্দাম প্রেম নিয়েও নানা কাহিনি সমাজমাধ্যম বাহিত হয়ে সংবাদমাধ্যমের শিরোনাম দখল করেছিল । বৃদ্ধার নাম চেরিল ম্যাকগ্রেগর । তার নিজের রয়েছে সাত সন্তান । এছাড়া আছে ১৭ টি নাতি নাতনি । চেরিল আমেরিকার জর্জিয়া প্রদেশের রোমের বাসিন্দা । তার স্বামী , ২৪ বছরের তরুণের নাম কুরান ম্যাকেইন । তিনি জর্জিয়া শহরের বাসিন্দা ধূমধাম করে সম্প্রতি তাদের চার হাত এক হয়েছে । পাত্রী সংবাদমাধ্যমে দাবি করেছেন , তাদের বিয়ের সব খরচ তার সমাজমাধ্যমের অনুগামীরা বহন করেছেন ।

প্রায় কুড়ি হাজার উৎসাহী মানুষ যে যার মতো আর্থিক সাহায্য করেছেন তাদের । টিকটকে নিজের বিয়ের লাইভ স্ট্রিমিং করেন চেরিল । বিয়েতে চেরিল প্রথা মেনে সাদা গাউন পরেছিলেন । কুরানের পরনে ছিল ঘিয়ে রঙা স্যুট । হয়তো বৃদ্ধা স্ত্রীয়ের পাশে নিজেকে মানানসই করে তুলতে কুরান রং করে মাথার চুল সাদা করে ফেলেছেন । নাকে আবার সোনার নোলকও আছে তার । বিয়ের পর যুগলে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করেছেন । সেই সব ছবি ঘিরে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে । বেশ কিছু মানুষ তাদের শুভেচ্ছা জানালেও অধিকাংশ মন্তব্য বিদ্রুপ আর কটাক্ষে ভরা ।

অনেকেই লিখেছেন , ‘ চেরিল , তোমাকে একদম কুরানের ঠাকুমা মনে হচ্ছে ! ‘ পাল্টা উত্তরে চেরিল লিখেছেন , ‘ পরোয়া করি না কে কী বলল ! ‘ আমি ওকে পাগলের মতো ভালবাসি , সেও আমাকে একই রকম ভালবাসে– এটাই শেষ কথা । ‘ বিয়ের আগে প্রেম পর্বের সময় যুগলে টিকটক অ্যাকাউন্ট খোলেন । নিজেদের চুম্বন , আলিঙ্গন ইত্যাদি ভিডিয়ো সেখানে নিত্য তারা পোস্ট করতেন । ইতিমধ্যে তাদের টিকটকে ফলোয়ারের সংখ্যা প্রায় ২৩ লক্ষ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.