৪৫ জনের রাজ্যদল ঘোষণা

 ৪৫ জনের রাজ্যদল ঘোষণা
এই খবর শেয়ার করুন (Share this news)

মণিপুরের ইম্ফলে আয়োজিত ইস্ট জোনাল জুডো চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের লক্ষ্যে রাজ্যদল গঠন করা হলো । উদয়পুরের ভগিনী নিবেদিতা গার্লস স্কুলে আজ রাজ্যদল গঠনের নির্বাচনি শিবির আয়োজন করা হয়েছে অল ত্রিপুরা জুডো অ্যাসোসিয়েশনের তরফে । বৃষ্টিকে উপেক্ষা করেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ১৪৪ জন খেলোয়াড় ছেলেমেয়ে জুডোকা অংশ নেয় এতে । যার মধ্য থেকে সাব জুনিয়র , জুনিয়র এবং ক্যাডেট তিন বিভাগে মোট ৩৬ জন খেলোয়াড় বাছাই করা হয়েছে । এর আগে সিনিয়র বিভাগে নয়জন খেলোয়াড়কে বাছাই করা হয়েছিল । সব মিলিয়ে পঁয়তাল্লিশজনের টিম । এর বাইরে অফিসিয়াল হিসাবে আরও পাঁচজন মণিপুরে যাওয়ার কথা রয়েছে । প্রসঙ্গত , আগামী ২৭-৩০ জুন মণিপুরের ইম্ফলে ইস্ট জোনাল জুডো চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হচ্ছে ।

রাজ্যদল খুব সম্ভবত ছাব্বিশ অথবা সাতাশ জুন ইম্ফলের উদ্দেশে রওনা দেবে । এ দিন নির্বাচনি শিবিরে উপস্থিত ছিলেন রাজ্য সংস্থার যুগ্ম সচিব কিশোর দাস , জুডো প্রশিক্ষক মিহির শীল সহ অনেকেই । রাজ্যদল : জুনিয়র বালক বিভাগ : সঞ্জয় কুমার মলসুম তমাল ত্রিপুরা , বিশাল রুদ্রপাল ও কিশোর মজুমদার ।
বালিকা বিভাগঃ সীতাহার রাঙ্খল , পূজা পাল , সুচিত্রা চাকমা , হেমাদেবী চাকমা ও সুমি মগ ।
ক্যাডেট পুরুষ বিভাগ ঃ রিকসন দেববর্মা , প্রধান্য ত্রিপুরা , উত্তম সরকার , অভিজিৎ শীল , অঙ্কিত বণিক , তন্ময় দাস ও গকুল শৰ্মা ।
মহিলা বিভাগঃ প্রিয়াঙ্কা সাহা , প্রীতি সিন্হা , রুমা দেবনাথ , রেহেনা ত্রিপুরা , অনুষ্কালিয়া রিয়াং ও দেবুরি ডার্লং ।
সাব জুনিয়র বালকঃ মানন মিঞা , সাকরিয়া কাইপেং , ঈশান দে , মারাতাই মগ , রাকেশ দেববর্মা , রীতান দেববর্মা ও যশ কাইপেং ।
বালিকা : প্রিয়াঙ্কা দাস , ইন্দ্রাণী দাস , তানিয়া দাস , ঝুমা আক্তার , সোহেনা দেববর্মা , রঞ্জিতা দাস ও সায়ন্তি দাস ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.