বাড়ি থেকে ডেকে এনে খুন !!

 বাড়ি থেকে ডেকে এনে খুন !!
এই খবর শেয়ার করুন (Share this news)

ফোন করে বাড়ি থেকে ডেকে এনে খুন করা হলো এক যুবককে। ঘটনা শুক্রবার রাতে। মৃত যুবকের নাম মানিক দাস। তার বাড়ি খোয়াই পুর পরিষদের ১৪ নং ওয়ার্ডে। এই ঘটনায় শনিবার ভোরে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত যুবকরা হল মাধব দাস( মধু),বয়স ৩৪ এবং রাজু উড়িয়া(৪৩)। ধৃত যুবকরা ওই এলাকারই বাসিন্দা। এই খুনের ঘটনায় খোয়াই থানার পুলিশ একটি খুনের মামলা হাতে নেয়। ধৃত যুবকদের শনিবার দুপুরে আদালতে তোলা হয় পাঁচদিনের পুলিশ রিমান্ড চেয়ে।

মৃত যুবকের স্ত্রী সুস্মিতা ঘোষ সংবাদ মাধ্যমকে জানান, শুক্রবার রাত প্রায় দশটার দিকে এলাকার যুবক মাধব দাস উনার মোবাইলে ফোন করে উনার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। রাত সাড়ে ১১ টার দিকে উনার স্বামী বাড়িতে ফিরে আসে মাথায় এবং সারা শরীরে ব্যান্ডেজ করা অবস্থায়। আহত স্বামী পরে তার স্ত্রীকে জানায় এলাকারই মাধব রাজু সহ আরও বেশ কয়েকজন মিলে প্রচন্ডভাবে মারধর করে পূর্বতন আসাম রাইফেলস ক্যাম্পের সামনে।

রক্তাক্ত অবস্থায় এক পুলিশ কর্মী তাকে হাসপাতালে নিয়ে যায়। রাত আনুমানিক দুটার দিকে মানিক প্রচন্ড অসুস্থ বোধ করাতে ওনার স্ত্রী এবং পাড়ার দু একজন মিলে মানিককে পুনরায় হাসপাতালে নিয়ে যায়। কিছুক্ষণ পরই সে মারা যায়। ঠিক কি কারনে মানিক দাসকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হলো তার সঠিক কারণ জানা যায়নি। বর্তমানে মানিকের একটি পুত্র সন্তান রয়েছে। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.