পঞ্চায়েত প্রধানকে ঘেরাও!!

 পঞ্চায়েত প্রধানকে ঘেরাও!!
এই খবর শেয়ার করুন (Share this news)

রাজনগর ব্লকের উত্তর শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েতের চোত্তাখলায় একই কমপ্লেক্সে নেতাজী বিদ্যানিকেতন নার্সারি ও ইংরেজি মাধ্যম স্কুল, মাষ্টার পাড়া অঙ্গনওয়াড়ী কেন্দ্র এবং ৩৪ রাজনগর বিধানসভার ৪৭ নং বুথ রয়েছে। স্কুলটিতে দীর্ঘ দিন ধরে পানীয় জলের তীব্র সংকট চলছে। বিভিন্ন সময় স্থানীয় পঞ্চায়েত, ব্লক, ডি ডাব্লিও এস ইত্যাদি বিভিন্ন জায়গায় বলেও কাজের কাজ কিছুই হয়নি।

অবশেষে নির্বাচন আধিকারিকের তৎপরতায় বিদ্যালয়ে পানীয় জলের সামস্যা সমাধানের লক্ষ্যে স্কুলে একটি মার্ক টু বসানোর কাজ শুরু করে ডি ডাব্লিও এস। অভিযোগ, বৃহস্পতিবার জলের কাজ করতে গেলে স্থানীয় বিজেপি নেতা লিলারাম ত্রিপুরা ও পিংকু দেবনাথ শ্রমিকদের কুৎসিত ভাষায় গাল দিয়ে কাজ বন্ধ করতে বলে। প্রথমে শ্রমিকরা তাদের কথায় রাজি হয়নি বলে ওই দুই তথাকথিত নেতা শ্রমিকদের মারতে যায় এবং শ্রমিকদের কাজের যন্ত্রপাতি জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ।

পরে শ্রমিকরা কাজ বন্ধ করে দিতে বাধ্য হয়।
উক্ত ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভ সৃষ্টি হয় স্কুলের ছাত্র-ছাত্রী শিক্ষক শিক্ষিকা সহ অবিভাবকদের মধ্যে। তারা ক্ষিপ্ত হয়ে মিছিল করে উত্তর শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে গিয়ে প্রধানকে ঘেরাও করে। প্রধান সহ প্রঞ্চায়েত প্রতিনিধিরা আগামী ১০ দিনের মধ্যে স্কুলে পানীয় জলের ব্যাবস্থা করে দেওয়ার আশ্বাস দিলে প্রধানকে ঘেরাও মুক্ত করা হয় বলে জানা গেছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.